খবরভাইরাল

ক্রিকেট ছেড়ে সন্ন্যাস নিয়েছে ক্যাপ্টেন কুল ! নতুন অবতারে ধোনির ছবিতে তোলপাড় নেটদুনিয়া

ভারতীয় ক্রিকেট টিমের (Indian Cricket Team) প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ক্রিকেটের জগতে ধোনির জনপ্রিয়তা প্রচুর। কঠিন থেকে কঠিনতর পরিস্থিতিতেও মেজাজ না হারিয়ে একেবারে ঠান্ডা মাথায় কাজ করেন তিনি। যার কারণে ক্যাপ্টেন কুল (Captain Kool) খেতাব পেয়েছেন এম এস ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকেই ইতিমধ্যেই অবসর নিয়েছেন তিনি। তবে এখনো চালিয়ে যাচ্ছেন খেলা। মাঝে মধ্যেই নিজের খেলা ও নিজের অভিনব সমস্ত লুকস এর ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। যা শেয়ার হওয়া মাত্রই বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে পড়ে।

M S Dhoni

সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ ফ্যান রয়েছে ক্যাপ্টেন কুলের। মাঝে মধ্যেই নিজের নিত্যনতুন স্টাইলে হাজির হন ধোনি। যা দেখে রীতিমত চমকে ওঠে নেটদুনিয়া। যেমন কিছুদিন আগেই ধোনির ক্লিন শেভড একটি ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। কিন্তু সম্প্রতি এমন এক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে যা দেখে অবাক হয়ে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি ফ্যানেরা। ছবিতে সন্ন্যাসীর (Monk) বেশে দেখা যাচ্ছে ধোনিকে!

তবে কি সংসারের মায়া ত্যাগ করলেন ধোনি! ছবি দেখে সবার আগে এই প্রশ্নই মাথায় আসছে সকলের। ক্যাপ্টেন কুলের এই ছবিটি ‘ষ্টার স্পোর্টস (Star Sports)’ চ্যানেলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে , ‘ আমারা রীতিমত অবাক হয়ে গেছি যখন মহেন্দ্র সিং ধোনির এই ছবি দেখেছে! এই ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে যেতে পারে, কিন্তু কেন এমনটা সেজেছেন ধোনি?’

ষ্টার স্পোর্টস এর করা এই টুইটটি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ছবি দেখে সকলেই অবাক হয়ে গিয়েছেন। হটাৎ কেন এমন সন্ন্যাসের বেশে মুন্ডিত মাথা নিয়ে নতমস্তকে বৌদ্ধ সন্ন্যাসের বসে আছেন মাহি! এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সকলের মাথায়। আর কিছুদিন পরেই শুরু হচ্ছে আইপিএল সেখানে হটাত এমন রূপ কেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনির! খেলা ছেড়ে দিলেন নাকি? এই ধরণের হাজারো প্রশ্ন জগতে শুরু করে ফ্যানেদের মধ্যে।

তবে আসল ব্যাপার হল সন্ন্যাস নেন নি ধোনি। CSK এর থেকে ধজ নিয়ে জানা গেল এটা আসলে আসন্ন আইপিএল সিজেনের নতুন বিজ্ঞাপনের জন্যই শুটিং করেছেন ধোনি। সেখানেই এই বেশে দেখা যাবে তাকে। ছবির নিচেও ক্যাপশনে লেখা রয়েছে ‘মার্শাল আর্টস ট্রেনিং ক্যাম্পে তোলা ছবি’। এরপর অবশ্য একটি ভিডিও সামনে এসেছে ধোনির। ভিডিওতে নতুন এই অবতারের আসল কারণ খুব শীঘ্রই জানানোর কথা জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি নিজেই।

Related Articles

Back to top button