বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বন্ধুর বোনের বান্ধবীর সাথে প্রেম থেকে বিয়ে, দিদি নং ১এ প্রকাশ্যে মৃদুল ভট্টাচার্য্যর লাভ স্টোরি

মানুষের বিনোদনের সেরা মাধ্যম হিসাবে আজ সিনেমা বাদে সর্বক্ষণের সঙ্গী টেলিভিশন। আর টেলিভিশনের সিরিয়াল থেকে রিয়্যালিটি শো গুলি আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে যায়। কারণ প্রতিদিন সারাদিনের ফাঁকে একটু সময় বের করে পছন্দের সিরিয়াল বা অনুষ্ঠান আমরা সকলেই কমবেশ দেখি। যেমন দীর্ঘ ১ দশকেরও বেশি সময় ধরে সমান জনপ্রিয় দিদি নং ১ (Didi No 1)। অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঞ্চালনায় এই রিয়্যালিটি শো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে।

হাসি মজা থেকে নানা ধরণের খেলার মধ্যে দিয়ে ভীষণ এনজয় হয় এই রিয়্যালিটি শোতে। সাথে বোনাস পাওনা হিসাবে থাকে মানুষের জীবনের গল্প। অনেক এমন মানুষ আছেন যারা জীবনযুদ্ধে সংগ্রাম করে এগিয়ে আজ সমাজে মাথা উঁচু করে বাঁচেন। আবার অনেকের প্রিয় তারকাদের জীবনের টুকরো কাহিনী যা হয়তো এতদিন অজানা ছিল তা সামনে আসে দিদি নং ১ এর মধ্যে দিয়ে।

আসলে দিদি নং ১ এর মঞ্চে সাধারণ দিদিরা ছাড়াও মাঝে মধ্যেই সেলিব্রিটিরাও হাজির হন। আর সম্প্রতি দিদি নং ১ এ হাজির হয়েছিলেন মিরাক্কেল (Mirakkel) খ্যাত বিখ্যাত কমেডিয়ান মৃদুল ভট্টাচার্য্য (Mridul Bhattacharya)। জি বাংলার জনপ্রিয় হাস্যকৌতুক শো মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জের। ২০০৯ থেকে শুরু হয়েছিল মীরাক্কেলের পথ চলা, আর ২০০৯ সালে সিজেন ৪ এ বিজেতা হয়েছিলেন মৃদুল ভট্টাচার্য্য। সেই থেকেই ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

এদিন দিদি নং ১ এ রচনা ব্যানার্জী মৃদুলদাকে জিজ্ঞাসা করেন ২২ বছরের বিবাহিত জীবনের শুরুটা কিভাবে প্রেম নাকি অ্যারেঞ্জ? যার উত্তরে তিনি জানান বন্ধুর বাড়ির পাশেই থাকত বর্তমান স্ত্রী, ছিল বন্ধুর  বোনেরই বান্ধবী। সেই সূত্রেই আলাপ থেকে বন্ধুত্ব যেটা পরে প্রেমে বদলে যায়। তারপর বেশ কিছু বিয়ে নিয়ে মজার কথা বলেন তিনি। স্ত্রী শাশ্বতী ভট্টাচার্য জানান শুরু থেকেই এমনি ছিলেন তিনি।

এরপর নিজের বিখ্যাত স্বামী স্ত্রীর সম্পর্কের জোকসটি উপস্থাপন করেন সকলের সামনে। যেখানে হাতের আঙ্গুল দিয়ে সম্পর্কের মর্ম বুঝিয়ে শেষে জানিয়ে দিলেন স্বামী মাথা নত করে থাকলেই স্ত্রী পাশে থাকে নাহলে নয়! যদিও পুরোটাই মজার চলে বুঝিয়েছিলেন তিনি। এদিনের পর্বের টুকরো মুহূর্তের ভিডিওটি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার  করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে পড়েছে।

Related Articles

Back to top button