ভাইরালভিডিও

লন্ডনের বিখ্যাত ‘মিস্টার বিনের’ দেখা মিলল খোদ বাংলাদেশে! বাংলাতে কথাও বললেন তিনি

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না। আবার কিছু এমন কান্ডকারখানা চোখে পড়ে যা দেখে হাসতে হাসতে পেটে টান পড়ে যায়।

mr bean bangladesh

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে হয়তো আপনিও খানিক হকচকিয়ে যাবেন। আমাদের ছোটবেলার অনেকটা জুড়ে রয়েছেন ‘মিস্টার বিন’। যাঁরা নব্বইয়ের দশকে বেড়ে উঠেছেন এবং হাসির খোরাক খুঁজেছেন— তারা পনেরো এপিসোডের মিস্টার বিন সিরিজ় দেখেননি, এ যেন অসম্ভব! মিস্টার বিনের চরিত্রে অভিনয় করতেন রোয়ান সেবাস্টিয়ান অ্যাটকিনসন।

mr bean bangladesh

১৯৯০-এর ১ জানুয়ারি ব্রিটিশ চ্যানেল আইটিভি-তে মিস্টার বিনের প্রথম এপিসোড সম্প্রচারিত হয়। এই চরিত্রের জন্য ব্রিটিশ অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের ভক্ত সারা বিশ্বজোড়া। তার চালচলঅন, কথা না বলে কেবল ভঙ্গির মাধ্যমে হাসানোর ক্ষমতায় মুগ্ধ ৮ থেকে ৮০।

mr bean bangladesh

কিন্তু তাকে আর পর্দায় দেখা যায়না প্রায় এক যুগ হয়ে গেল। হঠাৎই লন্ডনের সেই মাস্টার বিনের দেখা মিলল খোদ বাংলাদেশে৷ অভিকল মিস্টার বিনের মতোই দেখতে, সাজপোশাক, এমনকি ভাবভঙ্গিমাও নকল করতে দেখা গেল সেই ব্যক্তিকে। তার সাথে বাংলায় কথা বলে ভিডিও করতেই সেই ভিডিও ভাইরাল। এখন তার নাম হয়েছে ‘বাংলাদেশী মিস্টারবিন’।

Related Articles

Back to top button