ছবিবিনোদনসিনেমা

সুন্দরী নাগিন থেকে ‘অন্ধকারের রানী’, মৌনী রায়ের ‘ব্রহ্মাস্ত্র’ লুক ঝড় তুলেছে নেটপাড়ায়

নিজস্ব প্রতিবেদনঃ সদ্য বিবাহিত রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটকে (Alia Bhatt) ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’ (Brahmastra) ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সেই ছবির টিজার মুক্তি পেয়েছে বেশ কিছুটা সময় হয়ে গিয়েছে। এবার একে একে ছবির পোস্টার প্রকাশ করা হচ্ছে। মঙ্গলবার যেমন একটি মোশন পোস্টারের মাধ্যমে ‘ব্রহ্মাস্ত্র’য় মৌনী রায়কে (Mouni Roy) কেমন লুকে দেখা যাবে তা প্রকাশ করা হয়েছে। আর বঙ্গ তনয়ার লুক প্রকাশ্যে আসতেই নেট পাড়ায় শুরু হয়েছে চর্চা।

‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় সামাজিক মাধ্যমে ‘জুনুন’রূপী মৌনীর লুক প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কালো রঙের পোশাক পরে রয়েছেন তিনি। পিছনে আগুন জ্বলছে, জ্বলজ্বল করছে তাঁর লাল রঙা দুই চোখ। জানা যাচ্ছে, ছবিতে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছেন এই বঙ্গ সুন্দরী। রণবীরের বিরুদ্ধে লড়তে দেখা যাবে তাঁকে।

Mouni Roy মৌনী রায়

মৌনীর লুক প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে। দর্শকদের একাংশের মৌনীর লুক দেখে তাঁর ‘নাগিন’ (Naagin) ধারাবাহিকের কথা মনে পড়েছে। কেউ কেউ আবার বঙ্গ তনয়ার লুকের সঙ্গে মার্ভেল’এর সুপারহিরো স্কারলেট উইচ’এর লুকেরও তুলনা করেছেন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় অবশ্য আগেই আন্দাজ করেছিলেন মৌনীর লুক প্রকাশ করা হলে তা নিয়ে চর্চা শুরু হবে! মৌনীর লুক প্রকাশ করে অয়ন নিজের ইনস্টাগ্রাম ক্যাপশনে লিখেছেন, ‘আমার মনে হয় অনেকে মৌনীর জুনুন অবতারের বিষয়ে কথা বলবেন। ভগবান শিবের প্রতি গভীর আস্থা রাখা মৌনী সবসময় স্বাভাবিকভাবে ব্রহ্মাস্ত্র’কে বুঝেছে। ওঁর সঙ্গে আমার প্রথম পরিচয়ে আমি ওঁকে ব্রহ্মাস্ত্র ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সের কথা বলেছিলাম। মৌনী এই ছবির সারপ্রাইজ প্যাকেজ’।

বঙ্গ তনয়া মৌনীর কেরিয়ারের মোড় ঘুরেছিল একতা কাপুরের ‘নাগিন’ ধারাবাহিকের হাত ধরে। এরপর বলিউডে পা রাখেন তিনি। অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ এবং রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ ছবিতে অভিনয় করেছিলেন মৌনী। তবে এখনও পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’ তাঁর কেরিয়ারের সবচেয়ে বড় প্রোজেক্ট। ‘রণলিয়া’র পাশাপাশি অমিতাভ বচ্চন , নাগার্জুনের মতো অভিনেতারা এই ছবিতে রয়েছেন।

মৌনী ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কেমন অভিনয় করেছেন তা দেখতে দর্শকদের এখনও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। চলতি বছর ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রণবীর-আলিয়া-অমিতাভ-মৌনী অভিনীত এই ছবি।

Related Articles

Back to top button