খবরবিনোদন

জন্মদিনে মদ খেয়ে বেসামাল পার্টি নয়! ঠাকুরের আশীর্বাদ নিতে মন্দির গেলেন বঙ্গতনয়া মৌনী, রইল ছবি

বাংলার মেয়ে মৌনী রায় (Mouni Roy) এখন বলিউড কাঁপাচ্ছেন। টেলিভিশনের দুনিয়া থেকে কেরিয়ার শুরু করে মৌনী এখন কাঁপাচ্ছেন বলিউড। ছোটপর্দার মতোই প্রশংসিত হচ্ছে বড়পর্দাতেও তাঁর অভিনয়। অভিনয়ের পাশাপাশি মৌনী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝেমধ্যেই তাঁর নানান ছবি, ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

সম্প্রতি যেমন বঙ্গতনয়া মৌনীর বেশ কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর ৩৭ বছরে পা দিয়েছেন টিভির ‘নাগিন’ অভিনেত্রী। আর জন্মদিনে (Birthday) বাকিদের মতো করে উদ্দাম পার্টি নয়, বরং সকাল সকাল মন্দিরে (Temple) পুজো দিতে গিয়েছিলেন এই বং বিউটি।

Mouni Roy

মুম্বইয়ে গেলেও যে বাঙালি সংস্কৃতি ভোলেননি, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। করেছেন তাঁর ভূয়সী প্রশংসা। মন্দিরে গিয়ে পুজো দেওয়ার ছবি শেয়ার করে মৌনী লিখেছেন, ‘আশীর্বাদপূর্ণ একটি সকাল। হরি ওম’।

মৌনীর শেয়ার করা ছবিতে একেবারে বাঙালি বৌয়ের লুকে দেখা গিয়েছে তাঁকে। পরনে লাল রঙের একটি চুড়িদার, কপালে মোটা করে সিঁদুর, গলায় ফুলের মালা। মৌনীর ট্র্যাডিশনাল লুক থেকে এক কথায় চোখ ফেরানো দায়। জানিয়ে রাখি, মৌনী কিন্তু মন্দিরে একা পুজো দিতে যাননি। বলি সুন্দরীর সঙ্গেই গিয়েছিলেন তাঁর ‘গার্লস গ্যাং’ও।

Mouni Roy visits temple

জন্মদিনের সকালে মন্দিরে গিয়ে ঠাকুরের আশীর্বাদ নিয়ে আসার পর অবশ্য জন্মদিনের জন্য একটি বড় পার্টি দিয়েছিলেন মৌনী। সেখানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির একাধিক নামী তারকা। ‘নাগিন’এর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তাঁর কাছের বন্ধু মন্দিরা বেদী, করণ ট্যাকার, স্মৃতি ঝা, জন্নত জুবেইর, শমিতা শেট্টি, আদাহ খানের মতো সেলেবরা।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

মৌনীর কাজের দিক থেকে বলা হলে, তাঁকে শেষ দেখা গিয়েছিল অয়ন মুখার্জি পরিচালিত ব্লকবাস্টার সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’য়। সেখানে খলনায়িকা জুনুনের চরিত্রে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। অপরদিকে বলি সুন্দরীর ব্যক্তিগত জীবনের দিক থেকে বলা হলে, চলতি বছর জানুয়ারি মাসে দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। মালয়ালি রীতিতে গাঁটছড়া বেঁধেছিলেন মৌনী এবং সুরজ।

Related Articles

Back to top button