ছবিবিনোদন

দুবাইয়ে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাচ্ছেন মৌনি রায়! শিগগিরই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে

উত্তর বঙ্গের কন্যা অভিনেত্রী মৌনি রায় বলিউডের নয়া সেনসেশন। কোচবিহারের এই মেয়ে একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। ২০০৭ সালে প্রথম জনপ্রিয় সিরিয়াল ‘কিউকী সাস ভি কাভি বাহু থি’ সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর ‘নাগিন’ ধারাবাহিকে দেখা মেলে মৌনির।

এই বঙ্গতনয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অসংখ্য পুরুষ অনুরাগী, কিন্তু তাদের কার্যত কাঁচকলা দেখিয়ে খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মৌনির পরিবার সূত্রে খবর, দীর্ঘদিনের বন্ধু শিল্পপতি সুরজ নাম্বিয়াকেই বিয়ে করবেন মৌনি। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। সব ঠিকঠাক থাকলে শোনা যাচ্ছে ২০২২ সালের জানুয়ারি মাসেই বিয়ে সারবেন মৌনি।

Mouni Roy মৌনী রায়

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মৌনি রায়। তিনি প্রতিদিন তার অফিসিয়াল ইন্সটা অ্যাকাউন্ট থেকে তার সেক্সি এবং হট ফটো শেয়ার করেন। সম্প্রতি, মৌনি রায় তার ইন্সটা অ্যাকাউন্ট থেকে তার কিছু ছবি শেয়ার করেছেন যা দেখে ঘুম ওড়ার জোগাড় হয়েছে মৌনি ভক্তদের।

মৌনি রায় সম্প্রতি ভারত-পাকিস্তানের ম্যাচ দেখতে দুবাই পৌঁছেছিলেন। এরপর তাকে দুবাইতেই ছুটি কাটাতে দেখা যায়। দুবাই থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু সুন্দর ছবি শেয়ার করেছেন তিনি।

তার সাম্প্রতিক পোস্টে, মৌনি রায়কে দেখা গিয়েছে স্ট্র্যাপ সহ পূর্ণ দৈর্ঘ্যের গাউনে ,এই গাউনে মৌনিকে বরাবরের মতোই সুন্দর লাগছিল। একটি সাদা, নীল, কমলা এবং হলুদ ডোরাকাটা পোশাকে, মৌনি রায়কে তার কার্ভি ফিগারকে ভয়ানকভাবে ফ্লান্ট করতে দেখা যায়। সোফায় শুয়ে মাঝে মাঝে নিজের ছবি শেয়ার করেছেন মৌনি।

ইনস্টাগ্রামে মৌনি রায়ের এই ছবিগুলো দেখার পর ভক্তরা তার অনেক প্রশংসা করেছেন। মন্তব্য করে এক ব্যবহারকারী লিখেছেন, ‘আই লাভ ইউর স্টাইল’। আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘আপনাকে খুব সুন্দর লাগছে’। খুব শিগগিরই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া রণবীরের সঙ্গে মূখ্য ভূমিকায় দেখা মিলবে মৌনির।

Related Articles

Back to top button