ছবিভাইরাল

ট্রাডিশনাল পোশাকে স্পষ্ট স্তন বিভাজিকা, কলিযুগের রাধা সেজে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়!

টিভি সিরিয়ালের (TV Serial) বাঙালি অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। ২০০৭ সালে প্রথম জনপ্রিয় সিরিয়াল ‘কিউকী সাস ভি কাভি বাহু থি’ সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এর পর নাগিন সিরিয়ালে অভিনয়ের সূত্রে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী বেশ জনপ্রিয়। অবশ্য অভিনেত্রী যে শুধু অভিনয়ে পারদর্শী তা নয় অভিনেত্রী দুর্দান্ত নাচও জানেন। সাউথের বিখ্যাত ছবি ‘কেজিএফ’ এ অভিনয় করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী মৌনি রায় সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যাও ১৫ লক্ষের অধিক। সোশ্যাল মিডিয়াতে নিজের একেরপর এক বোল্ড ছবি শেয়ার করেন অভিনেত্রী। যা অনুগামীদের বুকে উষ্ণ অনুভূতি জাগিয়ে তোলে। আর সাথে সাথে, মৌনির বোল্ড ছবি ভাইরাল হয়ে পরে মুহূর্তের মধ্যেই।

সম্প্রতি অভিনেত্রী লাস্যময়ী অভিনেত্রী নিজের নয়া রুপের কিছু ছবি শেয়ার করে আগুন লাগিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে ট্রাডিশনাল পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সুন্দর ডিজাইনার ব্লাউজের সাথে সাদা লেহেঙ্গাতে লাস্যময়ী রূপ আর নিজের বোম্ব ফিগার নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। সাথে রয়েছে ম্যাচিং কানের দুল থেকে শুরু করে গলার চোকার হার আর মাথার টিকলি। ছবিতে খোলা চুলে অভিনেত্রীর চোখ যেন নাগিনীর মতোই ছোবল মার্চে পুরুষ ভক্তদের মনে।

ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন, ‘মধুবন মে যে কানহাইয়া কিসি গোপী সে মিলে, কাভি মুসকায় কাভি ছেড়ে কাভি বাট করে .. ‘ এরপর বাকিটা বলতে অনুরুধ জানিয়েছে অভিনেত্রী। অর্থাৎ ‘রাধা ক্যায়সে না জলে’ কথাটি বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। তবে, রাধা জ্বলুক আর না জ্বলুক ছবি দেখে নেটপাড়ায় আগুন যে লেগেছে তা স্পষ্ট। ইতিমধ্যেই ছবিতে লাইকে পেরিয়েছে ৬ লক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles

Back to top button