বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিয়ের পর DID এর মঞ্চে বিচারক, কলসি থেকে বাচ্চার দোলনা উপহার পেয়ে লজ্জায় লাল মৌনী রায়

টেলিভিশনের পর্দায় নাচের ক্ষেত্রে জনপ্রিয় রিয়্যালিটি শো  DID। সম্প্রতি শুরু হয়েছে ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স  সিজেন ৫’ (Dance India Dance Little Master Season 5)। এই সিজেনে খুদে শিল্পীরা নিজেদের নাচের প্রতিভা তুলে ধরবে সকলের সামনে। যেখানে বিচারকের আসনে রেমো ডিসুজার সাথে রয়েছেন নাগিন খ্যাত অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)। এছাড়াও রয়েছেন সোনালী বেন্দ্রে।

রিয়্যালিটি শোয়ের মঞ্চে একেরপর এক প্রতিযোগী তিন বিচারকের মন জয় করেছে। সাথে প্রতিযোগীদের অনেকের কষ্ট ও সংগ্রামের কাহিনী চোখে জল এনে দিয়েছে সকলের। তবে শোয়ের মঞ্চেই এক দারুণ জিনিস ঘটেছে। সকলেই জানেন বিগত ফেব্রুয়ারি মাসে নিজের পছন্দের মানুষের সাথে সাত পাকে বাঁধা পড়েছেন মৌনী রায়। তাকে বিয়ের অনেক অনেক শুভেচ্ছার পাশাপাশি অনেক উপহারও পেয়েছেন।

mouni roy at DID little master season 5

হ্যাঁ ঠিকই শুনেছেন, রিয়্যালিটি শোয়ের মঞ্চে  প্রতিযোগীদের তরফ থেকে অনেকেই মৌনির জন্য একাধিক উপহার নিয়েই এসেছেন। কেউ কলসি, কেউ ইস্ত্রি তো কেউ বাচ্চার দোলনা। সম্প্রতি মৌনী রায়ের পাওয়া উপহার নিয়ে একটি ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতিযোগীর মা প্রথমেই কিছু কলসী উপহার দিয়েছেন তিনি। এরপর বাসনের র‌্যাক, তারপর বরের কাপড় ইস্ত্রি করে দেবার মেশিন এমনকি হবু সন্তানের জন্য দোলনা পর্যন্ত উপহার পেয়েছেন অভিনেত্রী। বিয়ের উপহার পেয়ে আপ্লুত হয়েছেন অভিনেত্রী। তবে বাচ্চার দোলনা দেখে রীতিমত লজ্জায় লাল হতে দেখা গিয়েছে তাকে।

তাছাড়া মৌনিকে এত উপহার পেতে দেখে রেমো ও সোনালী বলে উঠেছেন এবার গিফট বাড়ি নিয়ে যাওয়ার জন্য টেম্পো আনতে হবে। তবে সে যাই হোক না কেন উপহার পেয়ে সত্যিই দারুন খুশি অভিনেত্রী। আর সমস্ত উপহার পাওয়ার ভিডিও একত্রিত করেই ভিডিওটি শেয়ার করা হয়েছে যা ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

ইতিমধ্যেই ২৭ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর নেটিজেনদের অনেকেই তাকে বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্য ভিডিওটির শেষে এক প্রতিযোগীর অসাধারণ পারফর্মেন্সও দেখানো হয়েছে। দুর্দান্ত নাচের মধ্যে দিয়ে এমন করেই প্রতিযোগীরা বিচারকদের মুগ্ধ করে সুপার উইংস নিজেদের করে নিচ্ছে।

Related Articles

Back to top button