ছবিবিনোদনভাইরালসিনেমা

শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন মৌনী রায়, করালেন হবু বরের সাথে মায়ের সাক্ষাৎ

বলিউডে (Bollywood) খুশির খবরের যেন শেষই হচ্ছে না। কারোর সন্তান হচ্ছে তো আবার কেউ বিয়ের পিঁড়িতে বসছেন। নতুন বছরে একেরপর এক বিয়ের খবর আসছে। ইতিমধ্যেই নতুন বছরে ভারুন ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালালের বিয়ের খবর মিলেছে। ছাড়াও অনেক ভক্তরাই অপেক্ষা করে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের জন্য। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সেক্সি ডিভা মৌনী রায় (Mouni Roy)। মৌনী রায় কিন্তু আসলে এখজন বাঙালি। যদিও তাকে মূলত বি-টাউনেই লক্ষ করা যায়।

Mouni Roy মৌনী রায়

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই লাস্যময়ী অভিনেত্রী। প্রায়শই নিজের হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন ১৬ মিলিয়নেরও বেশি অনুগামীদের। অভিনেত্রীর এক একটি ছবি যেন ঝড় তুলে দেয় পুরুষ অনুগামীদের বুকের ভিতর।

Mouni Roy Viral Photos মৌনী রায়

যেমনটা জানা যাচ্ছে খুব শীঘ্রই দীর্ঘদিনের প্রেমিক সুরজ নামিবিয়ার সাথে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। আর তাই বিয়ের আগে হবু বরের সাথে অর্থাৎ সুরজের সাথে মায়ের দেখা করলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর ইন্সস্টাগ্রাম স্টোরিতে সেই খবরই ধরা দিল।

মৌনী রায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল অভিনেত্রীর মা ও হবু স্বামী সুরজ। সাথে রয়েছে মৌনী রায়ের ভাই, অর্থাৎ জামাইবাবুর সাথে সাক্ষাৎপর্ব মিটল। দুই পরিবারেরই এই সাক্ষাৎ অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী মন্দির বেদীর বাড়িতেই আয়োজিত হয়েছিল। আর দুই পরিবারেই এই সাক্ষাতের ছবিই নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

এর আগে অবশ্য মৌনী সুরজের সাথে দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন। এমনকি করোনার জন্য চলা দীর্ঘ লকডাউনে দুবাইতে থাকাকালীন সুরজের সাথে একাধিক ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে তখন নিজের প্রেমের সম্পর্কের কথা সামনে আন্তে নারাজ ছিলেন তিনি। কিন্তু আর নয়, এবার প্রেমের সম্পর্কের পরিণতি পাবার সময় এসেছে।

Related Articles

Back to top button