ছবিবিনোদনভাইরাল

ফিগার যেন যৌবনের জ্বলন্ত আগ্নেয়গিরি! নাম মাত্র পোশাকে নেটপাড়ায় আগুন লাগলেন মৌনী রায়

বলিউডের অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘নাগিন’ এ অভিনয় করেছেন অভিনেত্রী। আর ‘নাগিন’ সিরিয়ালে দুর্দান্ত অভিজয়ের জেরে নিজের জনপ্রিয়তাকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। নাগিন ছাড়াও দেবো কে দেব মহাদেব সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Mouni Roy মৌনী রায়

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে অভিনেত্রীর অনুগামীর সংখ্যা সাড়ে ১৫ লক্ষেরও অধিক। তাহলে বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় মৌনী রায়। প্রতিনিয়ত নিজের মোহময়ী রূপের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের নিজের রূপে মাতিয়ে রাখেন তিনি।

Mouni Roy মৌনী রায়

ইন্ডিয়ান থেকে বোল্ড ওয়েস্টার্ন ড্রেস সবেতেই লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। মারকাটারি ফিগারে, অভিনেত্রীর চোখের একটা ইশারায় পুরুষ ভক্তদের ঘুম ওড়ানোর জন্য কাফি।

Mouni Roy মৌনী রায়

সম্প্রতি অভিনেত্রী নিজের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর এই ছবির জেরে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ছবিতে নিজের মারকাটারি ফিগারে নাম মাত্র পোশাকে সুইমিং পুলে এনজয় করতে দেখা যাচ্ছে  অভিনেত্রীকে।

Mouni Roy মৌনী রায়

এক কথায় বলতে গেলে রূপ যৌবনের আগ্নেয়গিরিতে যেন বিস্ফোরণ ঘটিয়েছেন অভিনেত্রী। ছবিগুলিতে কখনো সুইমিং পুলের মাঝে ভেসে থাকতে দেখা যাচ্ছে মৌনী রায়কে, তো কখনো স্বাইমিং পুল থেকে ওঠার আগে ভেজা চুলে হট লুকসে দেখা যাচ্ছে।

Mouni Roy মৌনী রায়

ছবিগুলি শেয়ার করার কিছু সময়ের মধ্যেই বীভৎস ভাইরাল হয়েছে হটনেস বোম্ব অভিনেত্রী মৌনী রায়ের ছবি। ইতিমধ্যেই ছবিগুলিতে দর্শকের সংখ্যা ছাপিয়েছে কমবেশি ৬ লক্ষ। সাথে ছবিতে অজস্র কমেন্টে উঠেছে প্রশংসার ঝড়।

Mouni Roy মৌনী রায়

প্রসঙ্গত, অভিনেত্রী মৌনী রায়ের জীবনেও বিয়ের ফুল ফুটতে চলেছে। জানা যাচ্ছে ২০২১ এই বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই লাস্যময়ী অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই সুরজ নাম্বিয়ার সাথে প্রেম করছেন অভিনেত্রী, জল্পনা শোনা যাচ্ছে যে তার সাথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন অভিনেত্রী।

Related Articles

Back to top button