বিনোদনসিনেমা

মৌনি রায়ের বিয়েতে করোনার থাবা! হাই প্রোফাইল আমন্ত্রিতদের জন্য আবশ্যক কোভিড রিপোর্ট

গত বছর থেকেই একের পর এক বিয়ের সানাই বেজে চলেছে বলিউডে।এবার পালা বঙ্গ তনয়া মৌনী রায়ের (Mouni Roy)। হাতে গোনা আর মাত্র ৭ দিনের অপেক্ষা। তারপরেই আগামী ২৭ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের (Suraj Nambia) সাথে সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল বিয়ে বলে কথা। তাই সব ঠিক থাকলে মৌনীর বিয়েতে বসতো চাঁদের হাট।

কিন্তু করোনা কাঁটায় ভেস্তে গিয়েছে সমস্ত পরিকল্পনা।করোনার ভ্রুকুটিতে অতি সাবধানী বর-কনে। অনুষ্ঠানের আয়োজনেও সেই ছাপ। যার জেরে অনিচ্ছা সত্ত্বেও অতিথি তালিকায় কাটছাঁট করেছেন অভিনেত্রী।প্রসঙ্গত কোচবিহারের মেয়ে মৌনির হবু বর ইন্ডাস্ট্রির কেউ নন। বরং গ্লামার জগতের থেকে তাঁর দূরত্ব অনেক বেশি।

Mouni ROy 2

জানা গেছে মৌনীর দীর্ঘদিনের প্রেমিক সুরজ পেশায় দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার হলেও আদতে বেঙ্গালুরুর বাসিন্দা। শোনা যাচ্ছে,করোনা আবহে নিজেদের বিয়েতে বাড়তি নিরাপত্তা অবলম্বন করছেন সুরজ-মৌনি। সেই কারণেই ক্যাট-ভিকির দেখানো পথেই হাঁটলেন বঙ্গ তনয়া মৌনি রায়!

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের প্রবেশের ক্ষেত্রে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট দেখানো আবশ্যক করা হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর গোয়ায় আয়োজিত এই বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করার আগে আমন্ত্রিত অতিথিরা করোনা পরীক্ষার রিপোর্ট দেখালে তবেই ভিতরে প্রবেশ করতে পারবেন।

Mouni roy

প্রথমে শোনা গিয়েছিল বিয়ের কনে মৌনীর তরফেই ৫০ জন অতিথি আসবেন। কিন্তু সংক্রমণের কথা মাথায় রেখে আপাতত নিমন্ত্রিতদের তালিকা কাটছাঁট করে ছোট করছেন নায়িকা। সব ঠিক থাকলে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য মুম্বইয়ে বড় করে পার্টি দেবেন বলে ঠিক করেছেন মৌনি। তার আগে গোয়ার সমুদ্র সৈকতে দু’দিন ধরে বাঙালি মতে বিয়ে সারবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button