খাবার রাখার জায়গা হচ্ছেনা টেবিলে! ১২৫ রকমের পদ রেঁধে ‘জামাই আদর’ সারলেন শাশুড়ি মা


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

আজকে যেই ঘটনা আপনাকে দেখাবো, তা দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। কথাতেই আছে ‘জামাই আদর’৷ অর্থাৎ শ্বশুর বাড়িতে জামাইদের জন্য আলাদা ব্যবস্থা, আদর আপ্যায়ন নিম্নবিত্ত থেকে মধ্যবিত্ত সব পরিবারেই হয়ে থাকে। ‘জামাই ষষ্ঠী’তে জামাইদের পাত পেরে খাওয়ানোর রীতিও আজকের নয়।

কিন্তু সম্প্রতি এক শাশুড়ি মায়ের জামাই আদর দেখে হতবাক নেটনাগরিকরা। একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জামাইয়ের সামনে ১২৫ রকমের পদ রেঁধে খেতে দিয়েছেন শাশুড়ি মা। জামাই বাবাজীরও এই এত্ত খাবার দেখে ভিমরি খাওয়ারই জোগাড় হয়েছিল।

পাশে বসে রয়েছেন জামাইয়ের স্ত্রী। একার পক্ষে তো নয়ই গোটা ১০ জনের পক্ষেও এই খাবার শেষ করা অসম্ভব। ফল, মিষ্টি থেকে, মাছ মাংস,দই, ভাজা ভুজি, কোনো কিছুই বাদ যায়নি। এত খাবার কী করে শেষ হবে তা ভেবেই চিন্তার ভাঁজ জামাইয়ের কপালে। তবে এই ভিডিও দেখে অনেক জামাইরাই আক্ষেপও করেছেন এই ভেবে, যে তাদের কপালে কেন এমন সুযোগ আসেনা।