গসিপবিনোদনসিনেমা

মা গৌরী খানের হাতেই ফটোশুট! পুলের ধারে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা, নিমেষে ভাইরাল ছবি

এখনও পর্যন্ত অভিনয় জগতে পা না রাখলেও শাহরুখ (Shahrukh Khan) কন্যা সুহানা খানকে (Suhana Khan) ঘিরে জনগণের কৌতূহলের অন্ত নেই। কখনও ফটোশ্যুট তো কখনও বিদেশের বন্ধুদের সাথে তুমুল পার্টি, সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি পোস্ট হতেই বয়ে যায় লাইক ও কমেন্টের বন্যা। সুহানার মুখে ছোটো থেকেই স্পষ্ট তাঁর বাবা শাহরুখের মুখের ছাপ। আর কিং খানের কাছে তাঁর মেয়ে তো বরাবরই রাজকন্যার মতো।

বলিউড কাপলদের মধ্যে বেশ জনপ্রিয় শাহরুখ-গৌরি। একে অপরের প্রতি তাঁদের কমিটমেন্ট দেখে ইন্ড্রাস্ট্রিতে দীর্ঘদিন ধরে আদর্শ দম্পতির তকমা পেয়ে আসছেন তাঁরা। বলিউড বাদশাহ শাহরুখ খান এবং ইন্টিরিওর ডিজাইনার গৌরী খানের তিন সন্তান, আরিয়ান এবং আব্রামের মধ্যে একমাত্র কন্যা সন্তান হলেন সুহানা। যদিও শাহরুখ গৌরির কাছে তাঁদের তিন সন্তানই সমান প্রিয়।

Suhana Khan with shahrukh khan

মাঝেমধ্যেই নিজের সন্তানদের সাথে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে থাকেন গৌরী (Gouri Khan) । সম্প্রতি অর্থাৎ শুক্রবার মেয়ে সুহানা খানের এমনই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন গৌরী। শুধু তাই নয় মেয়ে সুহানার সেই ফটোশ্যুটের ছবিও নিজের হাতে তুলেছেন গৌরী। ছবিতে দেখা যাচ্ছে সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে ডেনিম ব্লু হট প্যান্ট পরে, হাতে কোকা কোলার ক্যান নিয়ে পুলের সামনে বসে পোজ দিয়েছেন সুহানা। ছবির ক্যাপশনে গৌরী লিখেছেঅন, ‘হ্যাঁ!!! নীল আমার প্রিয় রঙ।’

Shahrukh Khan daughter suhana khan pool side photoshoot by mother gauri khan

ওই একই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সুহানা নিজেও। সিন্ডি ক্রাফোর্ডের বিখ্যাত কোকা কোলার শ্যুটের কথা উল্লেখ করেন তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ ভাবুন এটা যদি পেপসি হতো আর আমি সিনডি ক্রাফোর্ড’। আর প্রতিবারের মতোই এদিনও সুহানা ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা।

Shahrukh Khan daughter suhana khan pool side photoshoot by mother gauri khan

তবে সুহানার ছবিতে যাঁর কমেন্ট সকলের নজর কেড়েছে তিনি হলেন খোদ সুহানার বাবা অর্থাৎ শাহরুখ খান। এমনিতে সোশ্যাল মিডিয়ায় সচারচর মেয়ের ছবিতে কমেন্ট করেন না শাহরুখ। কিন্তু এদিন দেখা যায় সুহানার ছবিতে কমেন্ট করে বাবা শাহরুখ লিখেছেন ‘আমি কি ভাবতে পারি এটা তুমিই আর কোলাটা ঘটনাবহুল…. এবং এখনও ছবিটা প্রশংসা করার মতো।’

Related Articles

Back to top button