অনবদ্য যুগলবন্দী! খালি গলায় গাইছে মেয়ে সাথে অসাধারণ তবলার সংগদে মা, রইল ভিডিও


কথায় আছে পৃথিবীতে প্রতিটি মানুষের মধ্যেই রয়েছে কিছু না কিছু প্রতিভা। এর বহু উদাহরণ রয়েছে আমাদের আশেপাশে। এমনকি পৃথিবীর সমস্ত স্থানেই ছড়িয়ে রয়েছে এই ধরণের প্রতিভাশীল মানুষেরা। যাদের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মাধ্যমে আমরা দেখতে পাই। আর তাদের নানান প্রতিভা দেখে কখনো মুগ্ধ তো কখনো অবাক হয়ে যেতে হয়।

শুধু যে পূর্ন বয়স্কদের মধ্যে রয়েছে প্রতিভা এই কথা কিন্তু একেবারেই ভুল। কারণ মাঝে মধ্যেই কচিকাঁচাদের এমন কিছু প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যা দেখে রীতিমত অবাক হয়ে যেতে হয়। কেউ ছোট  বয়সেই দুর্দান্ত নেচে তাকে লাগিয়ে দেয় তো কেউ আবার অসাধারণ গান গাইতে পার। তাদের প্রতিভার ভিডিও শেয়ার হলেই তা মানুষের মন জয় করে নেয়।

সোশ্যাল মিডিয়াতে আজকাল যে সমস্ত ভিডিও ভাইরাল হচ্ছে, তার ভিড়ে দেখা মিলেছে এক অসাধারণ ভিডিওর। ভাইরাল ভিডিওটিতে মা ও মেয়ের এক অসাধারণ যুগলবন্দির দেখা মিলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে খালি গলায় গান ধরেছে একটি মেয়ে। আর একই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে মেয়েটির মাকেও। তবে শুধুই দেখা যাচ্ছে না তাঁর মাকে। মেয়ের গানের সাথে সংগদে রয়েছেন তাঁর মা। অর্থাৎ তবলা বাজাচ্ছেন তিনি।

Viral Video Mother Daughter Duo singing

একদিকে খালি গলায় মেয়ের দুর্দান্ত গান, অন্যদিকে মায়ের অনবদ্য তবলার সংগদ। দুয়ে মিলিয়ে এ যেন এক অসাধারণ প্রতিভার ভিডিও তৈরী হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ১৪ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। আর ভিডিও দেখে মা ও মেয়ের এই যুগলবন্দির প্রশংসাও করেছেন।


Like it? Share with your friends!

636
636 points