বাড়ির ছাদে মা ও মেয়ের যুগলবন্দিতে চলছে তুমুল নাচ, ভিডিও দেখে প্রশংসার ছড়াছড়ি


সোশ্যাল মিডিয়া আজ প্রতিভা প্রকাশের একটি অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যেই চোখে পড়ে অসাধারণ সমস্ত প্রতিভার ভিডিও। কেউ খুব অল্প বয়সেই দারুন গান ধরেছে। তো কেউ আবার ছোট্ট বয়সেই নাচ দারুন পারদর্শী। শুধু যে প্রতিভার ভিডিও দেখতে পাওয়া যায় তা কিন্তু নয়। হাসি মজার ভিডিও থেকে শুরু করে অবাক করে দেবার মত তথ্যের ভিডিওর দেখা মেলে এই সোশ্যাল মিডিয়াতেই।

আসলে সোশ্যাল মিডিয়াতে সাহায্যে  নিমেষের মধ্যেই গোটা পৃথিবীর কোটি কোটি মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। তাও আবার একেবারে নিখরচায়। সেই ভিডিও যদি মানুষ পছন্দ করে তাহলেই কেল্লাফতে, গোটা দুনিয়াতে ফেমাস হয়ে পরে সেই ব্যক্তি। এমন অনেক উদাহরণ রয়েছে যারা সোশ্যাল মিডিয়ার দৌলতেই দারুন বিখ্যাত হয়ে পড়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক প্রতিভার ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে খুদে এক মেয়ের নাচের প্রতিভা দেখা যাচ্ছে। তবে শুধু যে ছোট্ট মেয়েটি নাচছে তা কিন্তু নয়। মেয়েটির সাথে রয়েছে তাঁর মা। বাড়ির ছাদেই ‘ধিতাং ধিতাং বোলে’ গানে নাচতে লেগেচে মা মেয়ে। আসলে মায়ের থেকেই হয়তো নাচের প্রশিক্ষণ নিচ্ছে ছোট্ট মেয়েটি। তাই নাচের মাঝে মাকে দেখছে ও তার পর নাচতে থাকছে।

Mother Daughter Dancing Viral Video

মা মেয়ের এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা নেটিজেনদের বেশ মনে ধরেছে। ইতিমধ্যেই ৬ লক্ষেরও বেশি মানুষ মা ও মেয়ের এই নাচ দেখেছে। যেমনটা জানা যাচ্ছে ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদের  মধ্যে মায়ের নাম হল পারমিতা ও ছোট্ট মেয়েটির নাম ব্রেওনা। তাদের একটু ইউটিউব চ্যানেল আছে। চলুন এবার দেখে নেওয়া যাক সেই ভাইরাল নাচের ভিডিও।


Like it? Share with your friends!

637
637 points