ভাইরালভিডিও

মা মেয়ে মিলে তুমুল নাচ বিগবসখ্যাত ছায়া শাহনাজের ডায়লগে! ভাইরাল রবিনা ট্যান্ডনের ভিডিও

‘বিগবস ১৩’-এর টিআরপি ইতিমধ্যেই বাড়ছে চড়চড়িয়ে। টেলিভিশনের জগতে সলমন খানের অনুষ্ঠানের পারদ যে সবসময় ঊর্ধ্বমুখীই থাকে, তা জানেন নেট-দুনিয়ার প্রত্যেকেই। যদিও সম্প্রতি বিগবসের নাম সংবাদমাধ্যমে উঠে এসেছে অন্য এক কারণে। বিগবস ১৩-এর শাহনাজ গিলের ডায়লগ “তাউরা ডগ টমি, সাড্ডা ডগ ডগ”-এর উপর ‘রাসুই মে কৌন হ্যায়’ নামক একটি মজাদার গান তৈরি করেছেন ইয়াশ রাজ মুক্তে। আর তারপর থেকেই সোশ্যাল মাধ্যমে ‘তাউরা ডগ টমি’ ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ নেটিজেন থেকে বলিসেলেব, প্রত্যেকেই।

অনিতা হাসানান্দানি হোক বা অপরশক্তি খুরানা বা নিকি ওয়ালিয়ার মত টেলিভিশন ব্যক্তিত্ব, প্রত্যেকেই নিজ নিজ সোশ্যাল হ্যান্ডেলে এই গানের সঙ্গে নিজেদের মজাদার ভিডিও পোস্ট করেছেন। সেই তালিকাতেই সাম্প্রতিক যোগ রবিনা ট্যান্ডন। ভিডিওয় কন্যা রাশা থারানির সঙ্গে একইরকম লাল ড্রেসে রবিনা ও তাঁর মেয়েকে লেগেছে চমৎকার।

 

সামাজিক মাধ্যমে নিজেদের ভিডিও পোস্ট করে ক্যাপশনে ইয়াশ রাজ মুক্তে ও শাহনাজ গিল, দু’জনকেই ধন্যবাদ জানিয়েছেন রবিনা। ‘তাউরা ডগ টমি’ ট্রেন্ডে বলিসেলেবদের উছ্বাস দেখে স্বাভাবিকভাবেই প্রভাবিত নেটিজেনরা। ফ্যানদের ভিডিওর ভিড়ও বাড়ছে সমানতালে।

বলিসূত্রের খবর, দীর্ঘ সময়ের পর ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর মাধ্যমে রুপোলি পর্দায় ফিরছেন রবিনা ট্যান্ডন। সঞ্জয় দত্ত ও দক্ষিণী অভিনেতা ইয়াশের সঙ্গে রবিনার অনস্ক্রিন উপস্থিতি কেমন হবে, তা দেখার জন্য মুখিয়ে দর্শক। যদিও সোশ্যাল হ্যান্ডেলে নব্বইয়ের দশকের খ্যাতনামা অভিনেত্রীর মজাদার ভিডিও দেখে ইতিমধ্যেই উত্তেজিত নেটিজেনরা, বাড়ছে লাইক আর শেয়ারের সংখ্যাও!

Related Articles

Back to top button