গসিপবিনোদনসিনেমা

১০০ বারেরও বেশিবার অন্তঃসত্ত্বা হয়েছেন বিদ্যা বালান! বলিউডের গোপন সত্যি ফাঁস করলেন অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রি বাইরে থেকে দেখতে যতটা চাকচিক্য আর জৌলুসে ভরা বাস্তবে হয়তো তার অনেকটাই উল্টো। বলিউডের অভিনেতা অভিনেত্রীদের হয়তো রাজকীয় জীবন অনেক টাকা থাকে ঠিকই। তবে তাদের ব্যক্তিগত জীবন বারবারই নানান গসিপ থেকে শুরু করে অনেক অতীতের ঘটনার মধ্যে দিয়ে যায় যেটা তারা সহজে ভুলতে পারেন না। যেমন ধরুন বলিউডের অভিনেত্রী বিদ্যা বালান (bidya balan)। অভিনেত্রীকে প্রথমদিকে অনেক কথা শুনতে হয়েছিল নিজের চেহারার কারণে।

বিদ্যা বালানকে বরাবরই নিজের মেদযুক্ত চেহারার জন্য বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে ইন্ডাস্ট্রিতে। যেখানে বলিউডের বাকি অভিনেত্রীরা একেবারে স্লিম ফিগারে থাকেন সেখানে মেদযুক্ত চেহারার কারণে অসংখ্যবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন বিদ্যা। তবে অভিনেত্রীর মতে স্লিম হওয়াটাই সবসময় ফিট থাকা নয়। নিজেকে যদি ফিট রাখা যায় সেটাই হল আসল জিনিস।

বিদ্যা বালন Vidya Balan

বলিউডে বহুবার মেদযুক্ত শরীরের কারণে অভিনেত্রীর অন্তঃসত্ত্বার হবার গুঞ্জন রটেছে। অভিনেত্রীর পোশাকের মধ্যে দিয়ে তার পেট  দেখতে পাওয়া গেলেই ধারণা করা হত যে অভিনেত্রী মা হতে চলেছেন! এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই বলেন যে পোশাকের মধ্যে দিয়ে প্রায় সবসময়েই তার বেলিফ্যাট নজরে আসত। এই কারণেই বহুবার তার ছবি নিয়ে সমালোচনা হয়েছে। এমনকি বিটাউনে খবর রটেছে তিনি নাকি মা হতে চলেছেন।

Vidya Balan pregnentবিদ্যা বালান

খানিকটা ব্যাঙ্গের সুরেই অভিনেত্রী বলেছেন, ‘মহাভারতে গান্ধারী শত পুত্রের মা হয়েছিলেন। বিটাউনের খবরের ভিত্তিতে আমি হয়তো তাকেও ছাড়িয়ে গিয়েছি’। তবে সমালোচকদের চর্চা হোক বা ট্রোলিং কোনো কিছুতেই কান দেন নি অভিনেত্রী। বরাবরই নিজের মত করে জীবন এগিয়ে নিয়ে গিয়েছেন।

বিদ্যা বালন Vidya Balan

তাছাড়া বলিউডের স্লিম ফিগারের নায়িকাদের ভিড়ে একাধিক দুর্দান্ত ছবি উপহার দিয়েছে অভিনেত্রী দর্শকদের। পরিণীতা, কাহানি, তুমহারি সুলু, হামারি অধুরি কাহানী ইত্যাদির মত একাধিক ছবিতে দর্শকদের নিজের অভিনয় দিয়ে নিজের অভিনয়ের দক্ষতা প্রমান করেছেন। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে ‘শেরনি (sherni)’ নামের একটি ছবি রিলিজ হয়েছে বিদ্যা বালানের। ছবিতে অভিনেত্রী অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button