গসিপবিনোদন

চেগুয়েভারার সঙ্গে ছবি দিয়ে তৃণমূলে যোগ দিল মন্টু পাইলট ! সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়

বেজে গেছে যুদ্ধের দামামা। পশ্চিমবঙ্গের দরজায় কড়া নাড়ছে একুশের বিধানসভা ভোট। রাজনীতির সঙ্গে তারকাদের সম্পর্ক আজকের নয়। এই আবহে আজকেই শাসকদল তৃণমূলে (Trinomool) যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস (Sourav Das), ওরফে মন্টু পাইলট (Montu Pilot)।

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে জোড়াফুলের পতাকা হাতে তুলে নিয়ে অভিনেতা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে যে আগুন রয়েছে, তা অনুপ্রাণিত করেছে’, সে কারণেই তৃণমূল কংগ্রেসে তাঁর যোগাদান।’ সবাই যখন দলবদলে বিজেপিতে যোগ দিচ্ছে তখনই তৃণমূল কংগ্রেসের খাতায় নাম লেখালেন সৌরভ।

Sourav Das Trinomool Montu pilot

ঘাসফুল শিবিরে নাম লিখিয়ে সৌরভ বলেন, ‘আমার মাথায় মমতা বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়ের হাত আছে। এতদিন মূল স্রোতে রাজনীতি করিনি। এবার করব।’ এরপরই ‘জয় বাংলা’ স্লোগান দেন তিনি। কিন্তু এর পরেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে নিয়ে ছেয়ে যায় মিম।

Sourav Das Trinomool Montu pilot

গত কয়েকদিন আগেই বাম আদর্শে বলীয়ান চেগুয়েভারার ছবির সামনে বসে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেছিলেন সৌরভ দাস। তারপর থেকে সবাই অভিনেতাকে বামপন্থীই ভাবতে শুরু করে। কিন্তু আজ পুরো ৩৬০ ডিগ্রি পাল্টি খেয়ে তৃণমূলে যোগ দিতেই অভিনেতাকে নিয়ে শুরু হয়েছে যথেচ্ছ খোড়াক।

Sourav Das Trinomool Montu pilot

তার সেই ছবিতে চেগুয়েভারার মুখের জায়গায় মমতা ব্যানার্জির মুখ বসিয়ে ভাইরাল করে দেওয়া হয়েছে মিম। সৌরভ অভিনীত ‘মন্টু পাইলট’ সিরিজে অভিনেতার মুখে শোনা গিয়েছিল অশ্লীল গালিগালাজ। রাজনীতিতে যোগ দেওয়ার পর সেই সব সিন নিয়েও চলছে ট্রোলের বন্যা।

Related Articles

Back to top button