ওয়েব সিরিজবিনোদন

দুর্ঘটনায় মাথায় চোট পান ‘মন্টু পাইলট’, এখন কেমন আছেন অভিনেতা সৌরভ দাস!

টলিউডের অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। সিরিয়াল দিয়েই সূত্রপাত অভিনয় জগতে। ‘বয়েই গেল’ সিরিয়াল দিয়ে হাতে খড়ি টলিউডে। এরপর সিনেমা থেকে ওয়েব সিরিজ উভয় জায়গাতেই নিজের অভিনয়ের দক্ষতা প্রমান করেছেন অভিনেতা। আর অভিনয়ের কারণে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা।

সৌরভ দাস Sourav Das Montu Pilot

গত সপ্তাহের শুক্রবার অভিনেতা এক ভয়ংকর দুর্ঘটনার সম্মুখীন হন। শুটিং সেরে ফেরার পথে ট্রাকের সাথে মুখমুখি সংঘর্ষ হতে হতে বাঁচেন তিনি। কিন্তু ট্রাকের বদলে রাস্তার ধারের এক ল্যাম্পপোস্টে ধাক্কা মারে সৌরভের গাড়ি। ড্রাইভারের তৎপরতার কারণেই ট্রাকের সাথে সংঘর্ষের থেকে বেঁচে যান অভিনেতা। তবে, শরীরে বিশেষ আঘাত না লাগলেও মাথায় ছোট পেয়েছেন। বেশ কিছুসময়ের জন্য অজ্ঞান হয়ে গিয়েছিলেন সৌরভ, তখন তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর এখন সুস্থই আছেন সৌরভ দাস। তবে, মুশকিল হল মাথার ব্যাথা এখনো কমেনি। হাসপাতালের তরফে সিটি স্ক্যান করা হয়েছিল কিন্তু তাতে গুরুতর সেরখম কিছুই ধরা পড়েনি। অথচ মাথার ব্যাথা কমার নাম নেই, তাই চিন্তাগ্রস্ত আছেন অভিনেতা। যেমনটা জানা যাচ্ছে আবারো একবার সিটি স্ক্যান করতে চান সৌরভ। কারণ হয়তো প্রথমে ধরা পড়েনি, দ্বিতীয়বারে হয়তো ধরা দিতে পারে মাথা ব্যাথার কারণ। কোনো ধরণেরই ঝুঁকি নিতে চাইছেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

প্রসঙ্গত অভিনেতা সৌরভ দাসকে কিছুদিন আগেই রিলিজ হওয়া বাংলা ছবি ‘চিনি’ তে দেখা গিয়েছে। তবে, এই ছবির থেকেও বেশি ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর কারণেই জনপ্রিয়। এছাড়াও হইচই নামের ওটিটি প্লাটফর্মে ‘চরিত্রহীন’ নামের ওয়েব সিরিজেও নিজের অভিনয়ের কারণে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন সৌরভ।

এদিকে মূলত বামপন্থী ধারার হলেও সৌরভ কিছুদিন আগেই তৃণমূলে (TMC) যোগ দিয়েছেন। ভোটার আগে টলিপাড়ায় যেন রাজনীতিতে যোগদানের হিড়িক পড়েছে। একাধিক তারকারা কেউ সবুজ তো কেউ গেরুয়া দলে যোগদান করেছেন। তেমনি সৌরভ দাসও তৃণমূলের পতাকা হাতে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। কিন্তু ভোটার আগেই দুর্ঘটনাগ্রস্ত হওয়ায় খানিকটা  ব্যাঘাত ঘটেছে রাজনৈতিক কর্মে।

Related Articles

Back to top button