বিনোদনভিডিওসিরিয়াল

কঠিন সত্যের মুখোমুখি পিহু! জানা মাত্রই মিস বৃষ্টি বাড়ির ওপর চটে গেল ঋষি

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। আর সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে দিনে দিনে বেড়ে চলেছে স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun) সিরিয়ালের জনপ্রিয়তা।সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি এই মিষ্টি প্রেমের গল্প নিয়ে দর্শকমহলে উন্মাদনা রয়েছে চোখে পড়ার মতো।

দর্শকদের অত্যন্ত পছন্দের এই মেগা সিরিয়ালে ঋষিরাজ অর্থাৎ টুবাইদা এবং প্রিয়দর্শিনী অর্থাৎ পিহুর চরিত্রে অভিনয় করছেন টেলি জগতের হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নবাগতা টেলি অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমিক-প্রেমিকা তারা।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

কিন্তু ছোট বেলায় কার অ্যাক্সিডেন্টের পর থেকেই দিনের পর দিন একে অপরের থেকে আলাদা রয়েছে ঋষি পিহু। ভাগ্যের এমনই পরিহাস যে একে অপরের সামনে থেকেও নিজেদের পরিচয় আজও অজানা তাদের কাছে।ভাগ্যচক্রে ইতিমধ্যেই নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে বিয়ে হয়েছে ঋষিরা আর প্রিয়দর্শিনীর।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু
অথচ তাঁরা কেউই এখনও পর্যন্ত জানে না নিজেদের আসল পরিচয়। তাই তিন মাসের বিয়ের চুক্তি করেছে তারা। আর মনে মনে ভালোবেসে চলেছে নিজেদের ছোটো বেলার পুরনো প্রেমিক প্রেমিককেই। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে পিকনিকে গিয়ে খেলতে বসে ঋষি-পিহু দুজনেই তাদের ছোটবেলার ভালোবাসার নামের প্রথম অক্ষর জানায়।

ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। সিরিয়ালে দেখা গেছে নিজের মতো করে খোঁজ নিয়ে ইতিমধ্যেই পিহু জানতে পেরেছে ঋষির দিদি রুশা আসলে তার দিদি। আর তাই পিহু তাদের তিনজনের ছোট বেলার ফটো দেখিয়ে তাকে অতীতের ঘটনা মনে করানোর চেষ্টা করে। আর তখনই সেই ঘরে ঠাম্মি আর ঋষি চলে এসে পিহুর ওপর চিৎকার করতে শুরু করে। এই পর্বে ঋষির চরিত্রে শনের অভিনয় দর্শকমহলে দারুন প্রশংসা পেয়েছে।

Related Articles

Back to top button