বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কি মিষ্টি! এতবড় সেলিব্রেটি হয়েও মনফাগুনের পিহুর গরুর প্রতি ভালোবাসা দেখে আপ্লুত দর্শক 

টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল যায় আসে! তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও  তার চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। সিরিয়ালপ্রেমী  দর্শকদের পছন্দের তালিকায় থাকা এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘মনফাগুন’ (Monphagun)। কদিন আগেও টিভির পর্দায় ঋষি-পিহুর মন পাগল করা ভালোবাসার গল্প দেখার অপেক্ষায় থাকতেন দর্শক।

ইতিমধ্যেই টিভির পর্দায় শেষ হয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালে পিহু (Pihu) অর্থাৎ প্রিয়দর্শনীর চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। আর তাঁর বিপরীতে নায়ক ঋষি (Rishi) অর্থাৎ ঋষিরাজ সেনশর্মার চরিত্রে অভিনয় করেছিলেন টেলিভিশিন হার্টথ্রব শন ব্যানার্জী (Sean Banerjee)। টিভির পর্দায় তাদের দুর্দান্ত রসায়ন অল্পদিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের।

অনুরাগীরা ভালোবেসে তাদের নাম দিয়েছিল ‘পিহুরাজ’। এই সিরিয়ালের হাত ধরে দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছিলেন পর্দার পিহু-ঋষি। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও তাদের আবার পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক। তবে ফোন কখন শেষ হওয়ার পর থেকে এখনো পর্যন্ত একসাথে জুটি বাধা তো দূরের কথা এখনো পর্যন্ত নতুন কোন সিরিয়াল এই অভিনয় করতে দেখা যাচ্ছে না পর্দার ঋষি-পিহু কাউকেই।

তবে কিছুদিন আগেই দুর্গাপুজোর উপলক্ষে জামা কাপড়ের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল এই জুটিকে। এছাড়া সম্প্রতি কালীপুজো উপলক্ষ্যে তমলুকের একটি ক্লাবের অনুষ্ঠানে একসাথে যোগ দিয়েছিলেন পর্দার এই ‘পিহুরাজ’ জুটি। তবে এই মুহূর্তে নতুন কোন প্রজেক্ট-এ কাজ না করলেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয়  থাকেন সৃজলা।

মাঝেমধ্যেই তিনি নিজের জীবনের নানান টুকরো ছবি এবং ভিডিও শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পর্দার পিহু অভিনেত্রী সৃজলার একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে গোয়ালঘরে সারি দিয়ে দাঁড়িয়ে থাকা গরুদের (Cow) নিজের হাতে খাবার খাইয়ে দিচ্ছেন পর্দার পিহু,আবার কখনও কাছে গিয়ে আদর করছেন অভিনেত্রী। ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রীর গরুদের প্রতি এই ভালোবাসা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুৰাগীরা। প্রিয় অভিনেত্রীকে ভালবাসায় মুড়ে  দিয়েছেন সকলে।

Related Articles

Back to top button