বিনোদনভিডিওসিরিয়াল

মনফাগুনে বড় চমক! সাতপাক ঘোরার আগেই ঋষি পিহুর জীবনে হাজির নতুন প্রিয়দর্শিনী, রইল ভিডিও

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়ালের সাথে বাংলার দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। তবে সময়ের সাথে দিনে দিনে দর্শকমহলে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই প্রতিদিন সন্ধ্যা নামতেই একের পর এক ভিন্ন স্বাদের সিরিয়ালের ডালি নিয়ে হাজির হয় বিনোদনমূলক চ্যানেলগুলি। আর দর্শকদের কাছেও এখন সিরিয়াল দেখা রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে।

প্রসঙ্গত রোজকার ব্যস্ত জীবনে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে এই সিরিয়াল। তাই পছন্দের সিরিয়ালের একটাও এপিসোড মিস করেন না সিরিয়ালের পোকা দর্শকরা। অল্প দিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার বেশ কিছু সিরিয়াল। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল ‘মনফাগুন’ (Monphagun)। অত্যন্ত অল্প দিনের মধ্যেই ঋষিরাজ আর প্রিয়দর্শিনীর এই মিষ্টি প্রেমের গল্প মন ছুঁয়েছে দর্শকদের।

ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে টেলি জগতের জনপ্রিয় হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে নবাগতা অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-এর সম্পর্কের রসায়ন দেখে চোখ ফেরাতে পারেন না দর্শকরা। তাই টিভির পর্দায় প্রিয় জুটি ঋষি পিহুর ঝগড়া, খুনসুটি থেকে রোম্যান্স সবকিছুই চুটিয়ে উপভোগ করেন সিরিয়ালপ্রেমী দর্শকরা ।

সদ্য সিরিয়ালে এসেছে মোড় ঘোরানো পর্ব।অবশেষে হোলির দিন আসল সত্যিটা জানতে পেরেছে ঋষি। অবশেষে মিল হয়েছে ছোট বেলায় হারিয়ে যাওয়া দুই প্রেমিক, প্রেমিকা ঋষি পিহুর। তারপর থেকে মাঝে মধ্যেই তাদের মধ্যে চলছে চরম রোম্যান্স। যা দেখে চোখ জুড়োচ্ছে দর্শকদের। কিন্তু কিছুদিন আগেই শেষ হয়েছে ঋষি পিহুর তিন মাসের বিয়ের মেয়াদ। তাই ঠাম্মি সহ বাড়ির সবাই ঠিক করেছেন ঋষি পিহুর আবার ধুমধাম করে বিয়ে দেওয়া হবে।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ফের একবার একে অপরের সাথে পাক ঘুরতে চলেছে ঋষি পিহু। বিয়ের সাজে টুকটুকে লাল বেনারসি পরে তৈরি পিহু, বরবেশে হাজির ঋষিও। আর মাত্র কয়েক মুহূর্তের অপেক্ষা, তারপরেই চিরকালের জন্য এক হয়ে যাবে ছোট বেলার হারিয়ে যাওয়া ভালোবাসা টুবাইদা আর প্রিয়। কিন্তু তার আগেই হাজির হয় ঋষির মা, সাথে আসে একটি মেয়ে , যে নিজেকে প্রিয়দর্শিনী বলে পরিচয় দেয়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ধামাকাদাড় প্রোমো।

Related Articles

Back to top button