বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গুলি লাগল পিহুর! সামনে দাঁড়িয়েও কিচ্ছু করতে পারল না ঋষি, রইল মনফাগুনের মোড় ঘোরানো প্রোমো

সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই চায়ের আড্ডার সাথেই বাড়ির ড্রয়িং রুমে বসে যায় একের পর এক সিরিয়ালের আসর। আর এখন তো সারা সপ্তাহ জুড়ে বাংলার বিনোদনমূলক চ্যানেলে গুলিতে চলতে থাকে একের পর এক সিরিয়ালের দাপট।

এখনকার দিনে সিরিয়াল মানেই দর্শকদের রোজকারের অভ্যাস। কর্মব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই সিরিয়াল গুলি। তাই পছন্দের টিভি সিরিয়ালের একটাও পর্ব মিস করেন না সিরিয়াল পাগল দর্শকরা। অল্প দিনের মধ্যেই দর্শকমহলে দারুন জনপ্রিয স্টার জলসার এমনই একটি মেগা সিরিয়াল হল ‘মনফাগুন’ (Monphagun)।

অল্প দিনের মধ্যেই ঋষিরাজ আর প্রিয়দর্শিনীর এই মিষ্টি প্রেমের গল্প মন ছুঁয়েছে দর্শকদের। ভক্তরা তো ঋষি পিহু বলতে এককথায় অজ্ঞান। ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে বাংলার হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-র অসাধারণ কেমিস্ট্রি থেকে চোখ সরাতে পারেন না দর্শকরাও।

এমনকি এও শোনা যাচ্ছে পর্দায় ঋষির সাথে রোম্যান্সের জেরে বাস্তবজীবনে টেলিভিশন অভিনেতা রোহন ভট্টাচার্যের সাথে সম্পর্কে ফাটল ধরেছে পিহু অভিনেত্রী সৃজলার। যদিও এখনও পর্যন্ত এপ্রসঙ্গে নিশ্চিত করে কিছুই জানা যায়নি। প্রসঙ্গত কিছুদিন আগেই সিরিয়ালে ঋষি পিহুর সম্পর্কে ফাটল ধরাতে হাজির হয়েছে নতুন চরিত্র। যে নিজেকে সবার সামনে বারবার প্রিয়দর্শিনী বলে দাবি করে চলেছে।

কিন্তু পিহু ঠিক করে নিয়েছে আদতে মিলি নামের ওই মেয়েটার মুখোশ সবার সামনে খুলে দেবে। এরইমধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে ঋষির বাবাই যে পিহুর বাবা মায়ের খুনি সেকথা পিহুকে জানিয়ে দিয়েছে মল্লিকা আর নকল প্রিয়দর্শিনী। এরপর তারা পিহুর হাতে বন্দুক তুলে দেয় ঋষিকে মেরে ফেলার জন্য। তখন টুবাইদাকে শাস্তি দিতে নিজের কপালে বন্দুক ঠেকায় পিহু। ঋষি তা কেড়ে নিয়ে নিজের বুকে চেপে ধরে। ঠিক সেই সময় আড়াল থেকে পিহুর ওপর গুলি চালায় সৌমেন। মনফাগুনের এমন ধামাকাদাড় প্রোমো দেখে বেজায় খুশি দর্শকরাও।

Related Articles

Back to top button