বিনোদনসিরিয়াল

টাকা দিয়ে কেনা TRP! চুলোচুলি মিঠাই-পিহু ভক্তদের, উত্তাল সোশ্যাল মিডিয়া

ইদানীং দর্শকমহলে দারুন জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার মনফাগুন (Monphagun)। সিরিয়ালের নায়ক নায়িকা ঋষি পিহুর পাগল করা ভালোবাসার নেশায় সর্বক্ষণ বুঁদ থাকেন দর্শক। অল্প দিনেই দর্শকদের একেবারে নয়নের মণি হয়ে উঠেছেন মনফাগুনের ঋষি(Rishi)-পিহুর (Pihu) জুটি।এই ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে রয়েছেন মিষ্টি নায়িকা সৃজলা গুহ (Srijla Guha)।

টিভির পর্দায় এই জুটির রসায়ন দেখতে বসলে চোখ সরে না দর্শকদের। এই সিরিয়ালকে নতুন মাত্রা দিয়েছে ঋষি পিহুর দুর্দান্ত অনস্ক্রিন কেমিস্ট্রি।দর্শকদের মনোরঞ্জন করতে প্রতি সপ্তাহেই নিত্যনতুন চমক নিয়ে হাজির হচ্ছে এই  সিরিয়াল।তাই দর্শকরাও  নিরাশ করেননি সিরিয়ালের গোটা টিমকে। সদ্য প্রকাশিত টিআরপি রেটিং স্কোরেই তা ধরা পরেছে হাতে নাতে।

এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা সকলেই জানেন প্রতিদিন রাত সাড়ে আটটায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয় ঋষি পিহুর এই মন পাগল করা ভালোবাসার গল্প। চলতি সপ্তাহের সাপ্তাহিক টিআরপি রেটিং স্কোরে জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টারকে হারিয়ে গত সপ্তাহের স্লট লিডার হয়েছেঋষি পিহুর মনফাগুন সিরিয়াল।

কিন্তু কথায় আছে ‘কারো পৌষ মাস তো কারো সর্বনাশ’। তাই মন ফাগুনের স্লট লিডার হওয়ায় একদিকে যেমন খুশির হাওয়া ঋষি পিহুর ভক্তদের মধ্যে, অন্যদিকে তেমনই  স্লট হারিয়ে বিষাদের সুর লক্ষী কাকিমা ভক্তদের মধ্যে। তবে আশ্চর্যের বিষয় এই বিষয়টি নিয়েও দেদার ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত গত সপ্তাহের টিআরপি চার্টে দেখা গিয়েছে মনফাগুনের পয়েন্ট ৬.৯ থেকে বেড়ে ৭.৬ হয়ে গিয়েছে।তাতেই নেটিজেনদের একাংশের দাবি টাকা (Money)দিয়েই  মন ফাগুনের টিআরপি (TRP) বাড়িয়েছেন নির্মাতারা। সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে শুরু হয়েছে জোর তর্ক বিতর্ক। প্রতিবাদ জানিয়ে মন ফাগুনের ভক্তদের দাবি এত নিচে নামার কোন মানেই হয়না তাহলে তারাও  বলতে পারেন এতদিন মিঠাইও(Mithai) টাকা দিয়ে বেঙ্গল টপার হয়েছে,আর লক্ষী কাকিমাও (Lakhikakima) এতদিন টাকা দিয়ে টি আর পি  কিনতো।

Related Articles

Back to top button