বিনোদনভিডিওসিরিয়াল

মোমো খাইয়ে, গান শুনিয়ে লাভ হল না কিছুই! ঋষিকে ছেড়ে NRI শৌনকের গলাতেই মালা দেবে পিহু

সিরিয়াল প্রেমী দর্শকদের দৈনন্দিন জীবনের অন্যতম অঙ্গ সিরিয়াল। ইদানিং সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে  না সিরিয়ালের পোকা দর্শকদের। ইদানীং দর্শকমহলে দারুন জনপ্রিয় স্টার জলসার এমনই একটি সিরিয়াল হল মনফাগুন (Monphagun)। সিরিয়ালের নায়ক নায়িকা ঋষি (Rishi)-পিহুর (Pihu)পাগল করা ভালোবাসায় আপ্লুত দর্শক।

এই কারণে অল্প দিনেই দর্শকদের একেবারে নয়নের মণি হয়ে উঠেছেন মন ফাগুনের ঋষি( Rishi)-পিহুর (Pihu) জুটি। ধারাবাহিকে ঋষির চরিত্রে বাংলার হার্টথ্রব হিরো শন ব্যানার্জি (Sean Banerjee) এবং প্রিয়দর্শিনীর চরিত্রে  মিষ্টি নায়িকা সৃজলা গুহ (Srijla Guha)-র অভিনয় শুরুতেই মন জয় করেছে দর্শকদের। তাই টিভির পর্দায় ঋষি পিহুর রোমান্স দেখতে বসলে চোখ সরে না অনুরাগীদের।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ইতিমধ্যেই নির্দোষ প্রমাণিত হয়েছে ঋষি। এরইমধ্যে সিরিয়ালে এসেছে নতুন ট্র্যাক। এখন দেখা যাচ্ছে অবার বিয়ে করবে পিহু। তবে তার ইচ্ছা এবার সে অ্যারেঞ্জ ম্যারেজ করবে। তাই গোটা সেন পরিবারের সদস্যরা এখন দুই দলে ভাগ হয়ে গিয়েছে। তাই এবার পিহুর মন জয় করতে নতুন করে কোমর কষেছে ঋষি।

কখন নিজে হাতে মোম রান্না করে খাওয়াচ্ছে আবার কখনো গান গেয়ে শোনাচ্ছে ঋষি। এরই মধ্যে মিস্টার বাদুড় সেনকে রাগাতে সিরিয়ালে শৌনক (Shownack) নামের এক পাত্রকে এনেছে পিহু। তাই এত চেষ্টা করার পরেও পিহু আবারো ঋষিকে ছেড়ে  শৌনক কে বেছে  নেয়। এমনকি ছোটবেলার ভালোবাসা টুবাইদাকে ভুলে নতুন পাত্রকেই বিয়ে করবে বলে ঠিক করে নেয়।


এরই মধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি ভিডিও ক্লিপ। সেখানে দেখা যাচ্ছে বাড়ির সবার সামনেই চলছে ঋষি পিহুর মিষ্টি ঝগড়া। যেখানে দেখা যাচ্ছে পিহু ঋষিকে বলছে ছোটবেলায় ওসব চাঁদতারা দেখিয়ে তাকে বোকা বানানো হয়েছিল। এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন জমে উঠেছে মনফাগুন।

Related Articles

Back to top button