বিনোদনভিডিওসিরিয়াল

মনফাগুনে নতুন টুইস্ট! সৌমেনের হাত থেকে রুষাকে কীভাবে বাঁচাবে ঋষি , রইল ভিডিও

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল।দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। কিন্তু ইদানীং দর্শকদের মধ্যে সিরিয়াল দেখার এক অদ্ভুত ক্রেজ লক্ষ্য করা যাচ্ছে। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের কাছে রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের চরিত্ররাও অনায়াসে দর্শকদের ঘরের মানুষ হয়ে ওঠে।

বিকেলের চায়ের আড্ডা থেকে রাতের ডিনার পর্যন্ত প্রত্যেক বাড়ির ড্রয়িং রুমে বসে যায় একের পর এক সিরিয়ালের আসর। আর এখন তো পাঁচ দিন বা ছদিন নয় সারা সপ্তাহ জুড়েই বাংলার বিনোদনমূলক চ্যানেল গুলোতে চলতে থাকে একের পর এক সিরিয়ালের দাপট। সিরিয়ালের পোকা দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় স্টার জলসার এমনই এক জনপ্রিয় মেগা সিরিয়াল হল ‘মনফাগুন’ (Monphagun)।

মনফাগুনের ভক্তরা তো ঋষি পিহু বলতে এককথায় অজ্ঞান। ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে বাংলার হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-র অসাধারণ কেমিস্ট্রি থেকে চোখ সরাতে পারেন না দর্শকরাও। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন অনেক বাধা বিপত্তি পেরিয়ে কিছুদিন আগেই একে অপরের কাছাকাছি এসেছিল ছোট বেলার হারিয়ে যাওয়া প্রেম টুবাইদা আর প্রিয়দর্শিনী।


বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাদের। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভন্ডুল করতে নকল প্রিয়দর্শিনী সেজে সেন বাড়িতে এসে হাজির হয় মিলি। এই মিলি আসলে মল্লিকার মেয়ে। সেও ছোট থেকেই টুবাইদাকে পছন্দ করে। এত কিছুর মধ্যে কে আসল আর কে নকল প্রিয় তা নিয়ে খুবই দ্বিধাগ্রস্ত হয়ে পড়ে ঋষি। তাই সত্যিটা জানতে একটা দারুন প্লান করে ঋষি।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। পিহুই যে আসল প্রিয়দর্শিনী একথা জেনে গিয়েছে ঋষি। অন্যদিকে সেন বাড়িতে রুষা একা থাকায় পুরনো অপমানের বদলে নিতে হাজির হয়েছে সৌমেন। এরইমধ্যে ঋষিকে ফোন করে সৌমেনের প্রথম স্ত্রী। সে জানায় তার সন্দেহ এখনও বেঁচে আছে সৌমেনে। আর একথা শোনামাত্র চমকে ওঠে ঋষি। এখন দেখার সৌমেনের হাত থেকে দিদি রুমাকে ঋষি কীভাবে বাঁচাবে। এই পর্বের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button