বিনোদনভিডিওসিরিয়াল

ঋষির জীবনে আছে অন্য কেউ! সত্যি জানতে পেরেই মন ভাঙল পিহুর,ঘরে গিয়ে দরজা দিল সে

সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun)। সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প নিয়ে দিনে দিনে দর্শকমহলে চড়ছে উত্তেজনার পারদ। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমিক, প্রেমিকা ঋষি-পিহু।

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা গেছে ঋষিরাজ অর্থাৎ টুবাইদা এবং প্রিয়দর্শিনী অর্থাৎ পিহু দিনের পর দিন একে অপরের থেকে আলাদা ছিল। ভাগ্যচক্রে নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে বিয়ে হয়েছে তাদের। তবে তাদের বিয়েটা আসলে তিন মাসের ডিল ছিল। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। পিহু জেনে গিয়েছে মিস্টার সেনই হলেন তার ছোট বেলায় হারিয়ে যাওয়া প্রেম টুবাইদা।


কিন্তু সত্যিটা এখনও পর্যন্ত জানে না ঋষি। তাই ছুটতে ছুটতে তাকেই সত্যিটা জানাতে গিয়েছিল পিহু। কিন্তু এসবের মধ্যেই দেখা যায় সিরিয়ালে এন্ট্রি হয়েছে দুই নতুন চরিত্রের। তারা হলেন ঋষির বিজনেস পার্টনার যুধাজিৎ এবং তার মেয়ে। যারা কায়দা করে ঋষিকে দিয়ে এমন একটি বিজনেস ডিলে সই করিয়েছেন যার ফলে অন্যতম শর্ত ছিল ওই ব্যক্তির মেয়ে প্রিয়াঙ্কা কে বিয়ে করা।

অথচ এই ব্যাপারে আগে থেকে কিছু জানানো হয়নি ঋষিকে। তাই হঠাৎ করেই এমন ঘটনা জানতে পেরে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে ঋষির। কারণ তাকে ওই বিজনেস পার্টনার সাফ জানিয়ে দেন ঋষি তার মেয়েকে বিয়ে না করলে তিনি সমস্ত ডিল ক্যান্সেল করে দেবেন।

সেই মুহুর্তে পিহু জানায় ঋষি তার মেয়ে প্রিয়াঙ্কাকেই বিয়ে করবে। কারণ তার আর মিস্টার সেনের বিয়েটা শুধুমাত্র একটা ডিল ছিল। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে বেহুঁশের মতো পিহু রাস্তা দিয়ে হেঁটে চলেছে। আর তাকে হন্তদন্ত হয়ে খুঁজছে ঋষি। এরপর দেখা যায় দরজা বন্ধ করে কাঁদছে পিহু। আর বাইরে টেনশনে চিৎকার করে দরজা ভাঙার কথা বলছে ঋষি।

 

 

Related Articles

Back to top button