বিনোদনভিডিওসিরিয়াল

গোমড়ামুখো থেকে রোমান্টিক ঋষি! সকলের সামনেই পিহুর গালে চুমু, ভিডিও দেখে চোখ জুড়ালো দর্শকদের

সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun)। সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প অল্প কয়েকদিনেই মন ছুঁয়েছে দর্শকদের। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমিক, প্রেমিকা ঋষি-পিহু।

ইতিমধ্যেই দেখা গেছে ঋষিরাজ অর্থাৎ টুবাইদা এবং প্রিয়দর্শিনী অর্থাৎ পিহু দিনের পর দিন একে অপরের থেকে আলাদা ছিল। ভাগ্যচক্রে বলা ভালো একপ্রকার পরিস্থিতির চাপে বিয়ে হয়েছে তাদের। তবে এই বিয়েটা আসলে তিন মাসের ডিল ছিল। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। পিহু জেনে গিয়েছে মিস্টার সেনই হলেন তার ছোট বেলায় হারিয়ে যাওয়া প্রেম টুবাইদা।


কিন্তু সত্যিটা এখনও পর্যন্ত জানে না ঋষি। তাকে জানানোর আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে দুই নতুন চরিত্রের। তারা হলেন ঋষির বিজনেস পার্টনার যুধাজিৎ এবং তার মেয়ে প্রি অর্থাৎ প্রিয়াঙ্কা। অতিরিক্ত ন্যাকামির কারণে পিহু তার নাম দিয়েছে ‘ন্যাকা ষষ্ঠী’। এই প্রি অর্থাৎ প্রিয়াঙ্কার বাবা ঋষিকে দিয়ে কায়দা করে একটি বিজনেস ডিল সই করিয়েছেন।


যার ফলে অন্যতম শর্ত ছিল তার মেয়ে প্রিয়াঙ্কা কে বিয়ে করা।অথচ এই ব্যাপারে আগে থেকে কিছু জানানো হয়নি ঋষিকে। তাই হঠাৎ করেই এমন ঘটনা জানতে পেরে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে ঋষির। কারণ তাকে ওই বিজনেস পার্টনার সাফ জানিয়ে দেন ঋষি তার মেয়েকে বিয়ে না করলে তিনি সমস্ত ডিল ক্যান্সেল করে দেবেন।

সেই মুহুর্তে কোনো উপায় না পেয়ে পিহু জানায় ঋষি তার মেয়ে প্রিয়াঙ্কাকেই বিয়ে করবে। কারণ তার আর মিস্টার সেনের বিয়েটা শুধুমাত্র একটা ডিল ছিল। কিন্তু মনে মনে পিহু ঠিক করে নিয়েছে সে তার টুবাইদাকে এত সহজে কারও হাতে তুলে দেবে না। এসবের মধ্যেই সিরিয়ালে আসতে চলেছে নতুন টুইস্ট। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে বেবির হাত থেকে ঋষিকে বাঁচাতে ল্যাঙ মারে পিহু। আর সেই ধাক্কায় পিহুর গালে চুমু বসিয়ে দেয় ঋষি। এই ভিডিও দারুন পছন্দ করেছেন অনুরাগীদের।

Related Articles

Back to top button