বিনোদনভিডিওসিরিয়াল

ইসমার্ট জোড়ির মঞ্চে এক টুকরো পেপারের ওপর ঋষির সাথে নাচ, অস্বস্তিতে পিহু অভিনেত্রী সৃজলা

সপ্তাহজুড়ে দর্শকদের বিনোদনের রসদ জোগাতে কিন্তু সিরিয়ালের জুড়ি মেলা ভার। তবে সপ্তাহ শেষে সিরিয়ালের একঘেয়েমি কাটাতে ইদানিং চাহিদা বাড়ছে একাধিক রিয়ালিটি শোয়ের। চলতি বছরেই তেমনই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল এক নতুন স্বাদের নন ফিকশন সেলিব্রিটি রিয়েলিটি-শো ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi)।

বাংলার একাধিক সেলিব্রিটি দম্পতির মন পাগল ভালোবাসার কথা শোনাতেই শুরু হয় এই রিয়ালিটি শো। তবে শুরুর দিকে দর্শকমহলে এই শো নিয়ে দর্শকমহলে শুরু হয় তুমুল সমালোচনা। একদিকে এই শোয়ের প্রতিযোগি হিসাবে শুধুমাত্র সেলিব্রিটি দম্পতিদের অংশ নেওয়া নিয়ে যেমন অভিযোগ ওঠে, তেমনই শোয়ের বিষয়বস্তুর দিকেও অভিযোগের আঙুল তোলেন নেটিজেনদের একটা বড় অংশ।

বিশেষ করে দর্শকরা বলতে থাকেন এই রিয়ালিটি শোয়ে এসে সেলিব্রেটি জুটিরা এমন এমন সব খেলায় অংশ নেন যা পরিবারের সদস্যদের সাথে বিশেষ করে বাচ্চা এবং বয়স্কদের সামনে একেবারেই দেখা যায় না। তবে সমস্ত সমালোচনা ছাপিয়ে ইসমার্ট জোড়ির জনপ্রিয়তা এখন ছড়িয়ে পড়েছে গোটা বাংলায়।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই শোয়ের একটি নতুন প্রোমো ভিডিও। যেখানে সঞ্চালক জিৎ (Jeet) কে বলতে শোনা যাচ্ছে এবার গোটা সপ্তাহজুড়ে চলবে রিল ভার্সেস রিয়েলের লড়াই। দর্শকদের চমক দিতে স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের ৪ জন মোস্ট রোম্যান্টিক জুটি আসবে ইসমার্ট জোড়ির মঞ্চে।

সেখানেই নিজেদের মন পাগল করা গল্প শোনাতে ধামাকাদাড় এন্ট্রি নেবেন দর্শকদের পছন্দের মনফাগুন (Monphagun) সিরিয়ালের ঋষি (Rishi) পিহুর (Pihu) জুটি। সেখানে ফের একবার টি টিপ বারসা পানি গানে দুর্দান্ত নাচ করতে দেখা যাবে ঋষি পিহুকে।সেখানে সঞ্চালক জিৎ ঋষি পিহুর জন্য একটি মজার খেলার আয়োজন করে যেখানে তাদের বলা ভাঁজ করে রাখা এক টুকরো কাগজের ওপর তাদের কাপল ডান্স করতে হবে। কিন্তু ভিডিও দেখে বোঝাই যাচ্ছে সঞ্চালকের এই প্রস্তাবে কিন্তু বেশ অস্বস্তিতে পড়েছেন নায়িকা।

Related Articles

Back to top button