নাপিতের কাছে দাড়ি কাটতে বসেছে মানুষের পূর্বপুরুষ বাঁদর, কান্ড দেখতে ভিড় জমেছে নেটপাড়ায়


কোথায় আছে মানুষ নাকি বাঁদরের থেকে সৃষ্টি হয়েছে। অর্থাৎ আমাদের পূর্বপুরুষ যদি বাঁদর বলি তাহলে খুব একটা ভুল বলা হবে না। আসলে বহু লক্ষ বছর আগে এই পৃথিবীতে উদ্ভব হয়েছিল প্রাণের। আর মানুষের আদিমজাতি বা আদি মানুষ বলতে যাদের বুঝি তারা আসলে বাঁদর। রাস্তাঘাট থেকে শুরু করে প্রায় সর্বত্রই কম বেশি বাঁদর দেখতে পাওয়া যায়। ভারতবর্ষে এমন কিছু জায়গা রয়েছে যেখানে হনুমান আর বাঁদরদেরই রাজত্ব চলে। অনেক সময়ই দেখা যায় বিদেশ থেকে আসা পর্যটকেরা এই বাঁদরদের নানান কীর্তি কলাপ ক্যামেরাবন্দি করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) শেয়ার হচ্ছে। যার মধ্যে হাসি মজার ভিডিও থেকে শুরু করে অবাক করে দেবার মত ভিডিও দেখতে পাওয়া যায়। এই সমস্ত ভিডিওতে যেমন মানুষের কীর্তিকলাপ দেখা যায়, তেমনি বাদ যায়না পশুপাখিরাও। যা দেখে কখনো হেসে গড়াগড়ি খেতে হয় তো কখনো আবার অবাক হয়ে যেতে হয়।

সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে একটি বানরকে দেখতে পাওয়া যাচ্ছে। মানুষ যেমন সেলুনে গিয়ে চুল দাড়ি কাটে, তেমনি দাড়ি কাটতে দেখতে পাওয়া যাচ্ছে বাঁদরটিকে।  চুপটি করে বসে মানুষের মতোই দাড়ি কাটছে সে। নাপিত মশাই দিব্যি শেভিং ক্রিম মাখিয়ে দাড়ি কামিয়ে দিচ্ছে তাঁর।

Viral Video of monkey Shaving

আজব এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল এই ভিডিও ইতিমধ্যেই ভালো সংখ্যায় দর্শকদের নিজের দিকে আকৃষ্ট করছে। অনেকেই বাঁদরের এই কীর্তি দেখে নিজের মন্তব্যও প্রকাশ করেছেন ভিডিওতে।


Like it? Share with your friends!

667
667 points