বিনোদনভাইরাল

একেই বলে বন্ধুত্ব! মানুষ বন্ধুর কানে কানে গোপন কথা বলল বানর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের।

বন্ধুদের মধ্যে তো কতোই গোপন কথা থাকে। বন্ধুরাই তো হয় আসল সিক্রেট বক্স। পেটে বোম মারলেও যাদের মুখ থেকে একটা শব্দও বেরোবে না তারাই তো আসলে বন্ধু। এবার সোশ্যাল মিডিয়ায় এমনই এক বন্ধুত্বের নজির দেখে বেজায় খুশি নেট পাড়া। তবে এবার এটা দুটো মানুষের বন্ধুত্ব নয়। এই বন্ধুত্ব হল এক বানরের সঙ্গে এক মানুষের।

সম্প্রতি ফেসবুকে তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বানর তার পাশে বসা মানুষটিকে কানে কানে অনেকক্ষন কি বেশ একটা গোপন কথা বলল, আর তারপরে সেই মানুষ বন্ধুটিও বানরের কানে কানে অনেকক্ষণ কিছু একটা বললেন। আর তারপরেই নিজের ফোনটি সে তুলে দিল বানর বন্ধুর হাতে৷ আর ফোন পেয়েই খুব মন দিয়ে এক দৃষ্টিতে কি যেন করে গেল বানর বাবাজি। সোশ্যাল মিডিয়ায় এই মজার ভিডিওর ভিউ ছুঁয়েছে প্রায় ২৪৫ হাজার, ভিডিওটি শেয়ার হয়েছে ১৩০০ বার, ভিডিওটিতে লাইক পড়েছে ৯০০০ এর ও বেশি।

Related Articles

Back to top button