ভাইরালভিডিও

ফাঁকা মেট্রোয় সফর করছে বাঁদর! দিল্লি মেটোর ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো দেখা যায় অদ্ভুত প্রতিভাবান মানুষদের কিছু ভিডিও। পুচকি ছেলে মেয়েদের দুর্দান্ত নাচ গান থেকে শুরু করে বড়দের নানান কর্মকান্ডর দেখা মেলে এই ভাইরাল ভিডিওতে। অবশ্য মানুষ ছাড়াও পশুপাখিদেরও কিছু বিরল ঘটনা আমাদের সামনে আসে এই ভাইরাল হওয়া ভিডিওগুলির মাধ্যমেই।

Monkey in Delhi Metro Viral Video

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ট্রেনে সফর করছে এক বাঁদর (monkey)। এখন অনেকেই ভাবতে পারেন এ আর নতুন কি? অনেকেই দৈনন্দিন যাতায়াতের সময় লোকাল ট্রেনে বাদর সহ  উঠতে দেখেছেন কিছু মানুষকে তারা বাঁদর খেলা দেখিয়েই পেট চালায়। একজায়গা থেকে আরেক জায়গা যাবার জন্য ট্রেনে উঠতেই পারে। কিন্তু এক্ষেত্রে ব্যাপারটা একটু আলাদা।

ভাইরাল ভিডিওতে বাঁদরটিকে যে ট্রেনে দেখা গিয়েছে সেটি হল দেশের রাজধানী দিল্লির মেট্রো রেলের (delhi metro) ভিডিও। হাজারো চেকিং পেরিয়ে কিভাবে এই বাঁদর  মেট্রোরেলের একটি ট্রেনে প্রবেশ করল সেটাই হল প্রশ্ন। এমনিতেই করোনা মহামারীর কারণে অনেক কম সংখ্যক লোকজন নিয়েই চলছে মেট্রো রেল। তাই ট্রেনের ভিতর প্রায়  ফাঁকা, এই সুযোগে ট্রেনের  রড ধরে খেলা করতে শুরু করে দিয়েছে বাঁদরটি।

মেট্রোতে বসে থাকা কোনো এক যাত্রী এই ঘটনার ভিডিও করে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। এমন একটি ভিডিও কি আর রোজ রোজ দেখতে পাওয়া যায়! ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে বিভিন্ন সামাজিক মাধ্যমগুলোতে। আর ভিডিও দেখে অনেকেই নিজেদের মতামত জানিয়েছেন। এক নেটিজেনের মতে, ‘বাঁদরটি মাস্ক পড়ে নেই তাই ২০০০ টাকার চালান কাটা উচিত’।

Related Articles

Back to top button