মা’কে বাধ্য ছেলের মতোই ভাত রান্নায় সাহায্য করল পোষ্য বানর কাকো, ভাইরাল ভিডিও


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়। আবার একেকটা কান্ড দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়।

সোশ্যাল মিডিয়া জায়গাটা ভারী অদ্ভুত, যেন এক মজার রূপকথার দেশ। রোজই কত নিত্যনতুন জিনিস দেখার সুযোগ হয় নেটদুনিয়ায়, এবার ছোট্ট এক বানর ছানার আদব কায়দায় তাজ্জব নেটিজেন মহল। বানর যে মানুষের হালচাল নকল করতে পারে এ আমরা কমবেশি সকলেই জানি, কিন্তু কখনও কি দেখেছেন বানর বাধ্য ছেলের মতো মানুষের কাজে আগবাড়িয়ে সাহায্যও করে দিচ্ছে?

সম্প্রতি কাকো নামের এক পোষ্য বানর ছানার সঙ্গে তার মালিকের মজাদার সম্পর্কের এক ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। আদরের ছোট্ট বাচ্চার মতোই মায়ের পিছু ছাড়তে চায় না সে। কখনো সে রাইস কুকার বয়ে এনে দেয় মাকে, কখনো বা চড়ে বসে জলের ড্রামের উপর। ভিডিওটি দেখতে দেখতে আপনি ভুলেই যাবেন কোকা মানুষ নয়। আসলে সব প্রাণীই যে ভালোবাসা বোঝে তা এই ভিডিওতে স্পষ্ট।

মায়েরও ছেলের প্রতি যত্নের ত্রুটি নেই। দুষ্টুমি করলে বকুনি দেওয়ার পাশাপাশি কোকার বায়না মেটাতে লস্যি দিতেও দেখা যায় তার মাকে, আর মহানন্দে স্ট্র দিয়ে সেই লস্যি খায় বানর ছানা। এমন সম্পর্কের নজির খুবই কম মেলে আমাদের আশেপাশে। ভিডিওটি পোস্ট হতেই প্রায় ৪৮ মিলিয়ন মানুষ এটা দেখে ফেলেছেন, শেয়ার হয়েছে প্রায় ১৯০ হাজার, প্রায় ১৯ হাজার মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন ভিডিওর নীচে। সবমিলিয়ে নেটপাড়ায় ইতিমধ্যেই বিখ্যাত হয়ে উঠেছে কোকা।


Like it? Share with your friends!

635
635 points