ভাইরালভিডিও

একেই বলে ঘোর কলি! বোতল থেকে মদ খেয়ে মাতলামো করছে বাঁদর বাবাজী, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে চারিপাশের কতকিছুই আমাদের সামনে আসে। প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে নেটপাড়ায় যার মধ্যে কখনো হাসির ভিডিও থাকে তো কখনো আবার এমন কিছু দৃশ্য দেখা যায় যেটা আমাদের চিন্তায় ফেলে দেয়। হাসি মজার ভিডিও থেকে শুরুকরে কত কিছুই না থাকে দেখার মত এই ভিডিও গুলিতে।

তবে শুধুই যে মানুষের কান্ড কারখানা দেখে হাসি পায় তা কিন্তু একেবারেই নয়! মাঝে মধ্যে পশু পাখিদের কান্ড কারখানাও পেটে খিল ধরিয়ে দিতে পারে। যেমন কখনো আস্ত একটা বাসকে রাস্তার মাঝে দাঁড় করিয়ে কলা চুরি করে নেই হাতি তো কখনো আবার পর্যটকদের থেকে বাঁদরদের খাবার চুরি করে নেবার দৃশ্য দেখলে হাসি বাঁধ মানে না।

monkey drinks alcohol gets high video

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে মানুষকে নকল করতে করতে অতিরিক্ত পর্যায়ে চলে গিয়েছে কিছু বাঁদর। মদের বোতল হাতে পেতেই ঢক ঢক করে খেয়ে শেষ করে ফেলছে বোতলটি। মানুষের মত মদ খেয়ে নেশা চড়ে গিয়েছে বাঁদরদেরও। আর সেই নেশার ঘরেই বেসামাল হয়ে পড়েছে বাঁদরটি।

বাদের মদ খেয়ে মাতাল হয়ে রাস্তায় ঘোরার এই ঘটনা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেছিলেন কোনো এক ব্যক্তি। এরপর সেই ভিডিও শেয়ার করেছেন ভারতীয় বনদফতরের কর্মী সুশান্ত। তারপরেই লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। ভিডিওটি শেয়ার করে সুশান্ত ক্যাপশনে লিখেছিলেন, নতুন বছরের সেলিব্রেশন।

মদ খাওয়া থেকেই মাতাল হয়ে ঢুলু ঢুলু চোখ আর তারপর উল্টো হয়ে রাস্তায় হাঁটা সবটাই দেখানো হয়েছে ভিডিওতে। ইতিমধ্যেই ভিডিওতে কয়েক লক্ষ দর্শক হয়ে গেছে। বাঁদরের এমন কান্ড কারখানা দেখে স্বাভাবিকভাবেই পেটে খিল ধরেছে নেটিজেনদের। তবে অনেকেরই আবার এই ভিডিওটির সমালোচনা করেছেন। কারণ অবলা প্রাণীদের সাথে এমন করাটা একেবারেই উচিত নয় বলে মনে করেন তাঁরা।

Related Articles

Back to top button