বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মনিকা সুর জেল থেকে পালিয়ে পৌঁছে গেছে দিদি নং ওয়ানে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল দিদি নাম্বার ওয়ান (Didi no 1)। এই মুহূর্তে গোটা বাংলার সেরা রিয়ালিটি শো বলতে প্রথমেই আসে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) সঞ্চালিত এই গেম শোয়ের কথা। তাই সারা সপ্তাহ জুড়ে চলতে থাকা এক ঘেয়ে সিরিয়ালের মাঝেই দর্শকদের স্বাদ বদলের জন্য নিয়ে আসা হয় এই  গেম শো।

দর্শকমহলে এই শোয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। সঞ্চালিকা তথা বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়ের অনবদ্য সঞ্চালনায় এই অনুষ্ঠান পেয়েছে আলাদা মাত্রা। তাই দিদি নাম্বার ওয়ান-এর কথা উঠলে সবার প্রথমেই  দর্শকদের মনে আসে একটাই নাম। তিনি হলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

Rachana Banerjee Beauty Secrets

বাংলার দিদিদের দুঃখ, কষ্ট, সহ জীবনের না পাওয়া গুলোকে ভুলে জীবনে এগিয়ে যাওয়ার দৃঢ় মনোবলকে দিদি নাম্বার ওয়ানের মাধ্যমেই কুর্নিশ জানায় জি বাংলা। এই দিদি নাম্বার ওয়ানের মঞ্চ যে রচনাকে অনেক কিছু দিয়েছে অনেক কিছু শিখিয়েছে এ কথা নিজেই একাধিকবার জানিয়েছেন রচনা। এ প্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন তিনি তার জীবনে এত দিদিদের দুঃখ-কষ্ট দেখেছেন যে তিনি এখন নিজে আর কাঁদেন না।

বিগত দশ বছরেরও বেশি সময় ধরে অসংখ্য মানুষের ভালোবাসা আর শ্রদ্ধায় তিনিই হয়ে উঠেছেন বাংলার দিদি নাম্বার ওয়ান। জনপ্রিয় এই খেলার অংশগ্রহণ করেন সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সকলে। জীবনে চরম কঠিনতম পরিস্থিতি দাঁতে দাঁত চেপে লড়াই আর জীবনে ঘুরে দাঁড়ানোর অভিজ্ঞতা নিয়ে হাজির হন সকলে। প্রতিযোগিতদের বাস্তব জীবনের লড়াই করার ঘটনা অনুপ্রাণিত করে অসংখ্য দর্শকদের।

কোথায় আছে সুখ দুঃখ নিয়েই জীবন। ব্যাতিক্রম নয় দিদি নো ওয়ানও। এদিন বিকেলে এই শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন বাংলা সিরিয়ালের চার সেলিব্রেটি অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁদের স্বামীরাও। তাদের মধ্যেই অন্যতম এক জনপ্রিয় হলেন শাওন দে (Shaon Dey),এবং তাঁর স্বামী সৌম্য শংকর দে (Soumya Shankar Dey)।  প্রসঙ্গত এই  শাওন হলেন বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী। বিশেষ করে স্টার জলসার মনফাগুন সিরিয়ালে মনিকা সুর (Monica Sur) চরিত্রে তার অভিনয় মন ছুয়েঁছে দশকের।

এদিন দিদি নম্বর ওয়ানের প্রমো দেখে জানা যায় তার স্বামী সৌম্য তখন ক্লাস এইট -এ পড়তেন তিনি পড়তেন ক্লাস নাইনে। একথা শুনে রচনা অবাক হয়ে বলেন ‘আমার ছেলে ক্লাস এইট তাহলে ও কি কিছু লুকোচ্ছে?’ এই ভিডিওর-ই কমেন্ট সেকশনে রসিকতা করে একজন লিখেছেন ‘মনিকা সুর জেল থেকে পালিয়ে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে পৌঁছে গিয়েছে’। এই নিয়েই শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি।

Related Articles

Back to top button