গসিপবিনোদন

টাকা নয় মনটাই আসল! তাই সম্পত্তির পরিমাণ কম হলেও ভিকি কৌশলকেই জীবনসঙ্গী হিসাবে বাছলেন ক্যাটরিনা

এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব হলেন ভিকি কৌশল। অভিনয়ের পাশাপাশি তাঁর সুদর্শন চেহারার প্রতি মুগ্ধ দেশের অসংখ্য তরুণী। আজ তিনি জনপ্রিয়তার শিখরে থাকলেও এই সাফল্য তাঁর কাছে রাতারাতি আসেনি। শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতার ওপর ভর করেই পৌঁছেছেন সাফল্যের চূড়ায়। আর সেই কারণেই নিজে স্টার কিড হয়েও কখনও সেই সুযোগ কে কাজে লাগাননি অভিনেতা।

গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেতা ভিকি কৌশল। গত ৯ই ডিসেম্বর বিদেশি সুন্দরী ক্যাটরিনা কাইফের সাথে সাতপাক ঘুরলেন অভিনেতা। রাজস্থানের ফোর্টে রাজকীয় ভাবে সম্পন্ন হয়েছে বিয়ে। যদিও বিয়েতে বেশ কড়াকড়ি নিয়ম ছিল ছবি তোলা বা শেয়ার করা নিয়ে! তবে সেসব সত্বেও বিয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। বিটাউনের এই সুন্দরীর উপর নজর ছিল তাবড় তাবড় অভিনেতাদের। কিন্তু শেষমেশ সলমন খান, বা রণবীর কাপুর নয় ভিকিকেই মন দিয়েছেন ক্যাট।

VIki Katrina Wedding 1

বলতে গেলে অভিনয় জগতে ক্যাটরিনা অনেক পরেই এসেছেন ভিকি। একসময় ক্যাটরিনা কাইফ ছিল ভিকির ক্রাশ, কিন্তু তাকেই বউ বানানোর মতো ধক্ সকলের থাকেনা। ২০১৫ সালে মাসান ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন ভিকি, তবে প্রথম ছবিতেই নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছিলেন ভিকি। এরপর ভিকির দ্বিতীয় ছবি মুক্তি পায় ‘উরি’। এই ছবির জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ড অবধি পেয়েছিলেন অভিনেতা।

অনেকেই হয়ত জানেন না, ভিকির বাবার নাম শান কৌশল। মায়ের নাম বীণা কৌশল এবং ভাইয়ের নাম সানি কৌশল। বলিউডে তাঁর যাত্রা শুরু হয় ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ সিনেমায় পরিচালক অনুরাগ কাশ্যপের অ্যাসিস্ট্যান্ট হয়ে কাজ করার মাধ্যমে। কিন্তু নিজের পিতৃ পরিচয়কে কখনও স্টারডম পাওয়ার কাজে লাগাননি ভিকি। পরিবর্তে আর পাঁচ জনের মতোই বেছে নিয়েছেন অডিশন দেওয়া, এবং রিজেকশন পাওয়ার মতো একঘেয়ে অথচ কঠিন স্টাগল।তাই বহু ব্যর্থতার পর আজ জীবনে সাফল্যের মুখ দেখেছেন অভিনেতা। একেকটা সিনেমার জন্য তিনি নেন ২-৩ কোটি টাকা। বলিউডের অন্যান্য তারকাদের মতো কোটি কোটি টাকার মালিকও তিনি নন। বর্তমানে তার নিজস্ব দুটি গাড়ি রয়েছে এবং মুম্বাই শহরে নিজস্ব একটি বাড়ি।

 

Related Articles

Back to top button