ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

‘ধোকা’ দিল মৌ বৌদি! সকলের মন ভেঙে হাত ধরলেন অন্য কারো, জন্মদিনে কাছের মানুষকে শুভেচ্ছা মনামী

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ (Monami Ghosh) । সর্বগুণসম্পন্না এই নায়িকা অভিনয়ের পাশাপাশি নাচেও একেবারে তুখোড়। নাচ এবং অভিনয়ের সূত্রেই এখন সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় মনামী। এখনই এক মিলিয়ন ফলোয়ার্স তার, ইউটিউবেও তার নিজস্ব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ২৯০ হাজার।

এমনিতে নিজের কেরিয়ারে খুব বেশি ছবিতে কাজ করেননি মনামী। ছবির নায়িকা হিসেবেও তাকে দেখা যায়নি বিশেষ। একসময় টেলিভিশন থেকেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল নায়িকার। আর সম্প্রতি ওয়েব সিরিজে কাজ করেও পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। বিশেষ করে দর্শকমহলে তাঁর অভিনীত মৌসুমে বৌদি চরিত্রটি ব্যাপক জনপ্রিয়।

Monami Ghosh মনামি ঘোষ

ব্যাস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। ভক্তদের সাথে মাঝে মধ্যেই নিজের ছবি এবং ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।সোশ্যাল মিডিয়ায় নিমেষেই ভাইরাল হয় সেই ছবি বা ভিডিও। বিশেষ করে মনামীর শেয়ার করা নাচের ভিডিও গুলি শেয়ার হয় ওয়া মাত্রই ভাইরাল হতে সময় লাগে না একটুও। উল্লেখ্য কিছুদিন আগেই একটি নাচের রিয়েলিটি শোয়ে বিচারকের আসনেও বসেছিলেন মনামী।

এছাড়া নিজের লুক নিয়েও বরাবরই বেশ সচেতন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি দিলেই ধরা পড়ে সেই ছবি। শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই দারুনভাবে মানিয়ে যান অভিনেত্রী। দক্ষতার সাথেই ক্যারি করেন সব স্টাইল। আর সেই কারণেই মাঝে মধ্যেই নিজের লুক নিয়েও মাঝেমধ্যেই দারুন এক্সপেরিমেন্ট করে থাকেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

আর আজ নিজের জীবনের বিশেষ মানুষের সাথে ছবি শেয়ার করছেন মনামী। ছবিতে দেখা কমলা রঙের শাড়ি এবং সাথে হাল্কা গয়না পরে দাঁড়িয়ে রয়েছে মনামী। পাশেই একই রঙের পাঞ্জাবী পরে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। ক্যাপশনে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন ‘তুমি আমার কাছে কতটা কাছের তার জন্য কোনো বিশেষ দিনের প্রয়োজন নেই।’ এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছ জোর গুঞ্জন। ওই ব্যক্তিটি কে! তিনি মনামির কে হয় ইত্যাদি নানান প্রশ্ন।

Related Articles

Back to top button