ওয়েব সিরিজছবিবিনোদনসিনেমাসিরিয়াল

লাইট খাওয়া আবার কি পোজ! সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে নেটিজেনদের মজার ট্রোলিংয়ের মুখে মনামি

বাংলা ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকা হলেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) । সর্বগুণসম্পন্না এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নাচেও একেবারে তুখোড়। সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্রেজ মনামীর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ দিলেই দেখা যাবে এক মিলিয়ন ফলোয়ার্স তার, ইউটিউবেও তার নিজস্ব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ২৯০ হাজার।

এমনিতে নিজের কেরিয়ারে খুব বেশি ছবিতে কাজ করেননি মনামী। ছবির নায়িকা হিসেবেও তাকে দেখা যায়নি বিশেষ। একসময় টেলিভিশন থেকেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল নায়িকার। আর সম্প্রতি ওয়েব সিরিজে কাজ করেও পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। বিশেষ করে দর্শকমহলে তাঁর অভিনীত মৌসুমে বৌদি চরিত্রটি ব্যাপক জনপ্রিয়।

Monami Ghosh মনামি ঘোষ

আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় বেশ নিয়ম করেই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। অনুরাগীদের সাথে ভাগ করে নেন নানান মুহুর্তের ছবি এবং ভিডিও। আর উৎসবের দিনগুলো তো আরই স্পেশাল। নানান সাজগোজের ছবি ভক্তদের সাথে ভাগ করে না নিতে মোটেই ভোলেন না অভিনেত্রী। আর আজ আলোর উৎসব দীপাবলি। তাই আজকের বিশেষ দিনেও নিজের ছবি শেয়ার করেছিলেন মনামি।

উল্লেখ্য আজ কালীপুজো। আর কালী পুজোর দিনেও বাংলার ঘরে রয়েছে লক্ষ্মী পুজোর চল। আর আজকের দিনেই বাড়িতে লক্ষ্মীপুজো করেছেন মনামী। বাড়িতে পুজো গোটা বাড়ি আলো দিয়ে সাজিয়েছেন মনামি। আর বাড়ি সাজানোর ছবিই এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই পোস্টেই একটি ছবিতে দেখা যায় টুনি লাইটে কামড় বসানোর পোজ দিয়েছেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন , ‘চারপাশের আলো’। ছবি পোস্ট হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে মন্তব্যের ঝড়। অসংখ্য শুভেচ্ছা বার্তার পাশাপাশি ধেয়ে এসেছে নানান মজার কমেন্ট। ওই ছবির কমেন্ট বক্সেই একজন নেটিজেন লিখেছেন, ‘দিদি শেষমেশ টুনি? কেন বাড়িতে খাবার নেই?’ একজন আবার মজার করে লিখেছেন ‘লাইট খাওয়া আবার কি পোজ।’

Related Articles

Back to top button