ওয়েব সিরিজখবরবিনোদনভাইরালসিনেমা

‘বলিউডের পা রাখতে তেল দিচ্ছে’! মাদক বিতর্কের মাঝে ‘শাহরুখ দেশের গর্ব’ পোস্ট করে ট্রোলড মনামি

মাসের শুরুতে ত্রুজ শিপে মাদক নিয়ে পার্টি করতে গিয়ে ধরা পড়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। ধরা পড়ার পর থেকেই আরিয়ান থেকে শাহরুখ খানকে (Shahrukh Khan) নিয়ে তুমুল চর্চা সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে। একদিকে এখনও পর্যন্ত জেলবন্দি আরিয়ানকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন বাদশা। অন্যদিকে ছেলের কুকীর্তির জেরে বাবাকে নিয়ে চলছে ব্যাপক ট্রোলিং থেকে সমালোচনা। তবে এবার শাহরুখকে নিয়ে মুখ খুলেছেন টলিউডের অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh)।

কয়েক দশকেরও বেশি সময় ধরে বলিউডে রয়েছেন শাহরুখ খান। একপ্রকার জিরো থেকেই হিরো হয়ে দেশবাসীর মনে গেঁথে গিয়েছিল শাহরুখ খানের নাম। দেশে তো বটেই বিদেশেও শাহরুখ ভক্তদের সংখ্যা ব্যাপক। কষ্ট করে অৰ্জন করা খ্যাতি আর ভালোবাসা শুধুমাত্র ছেলের জন্য এভাবে মাটিতে মিশে যাবে এটা কিছুতেই মেনে নিতে রাজি নন শাহরুখ ভক্তরা। এবার সেই ভক্তদের তালিকায় নাম জুড়ল টলি অভিনেত্রী মনামি ঘোষের।

সম্প্রতি নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে শাহরুখ খানকে নিয়ে বার্তা দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন ‘শাহরুখ খান তুমি ভারতবর্ষের গর্ব, আর সর্বদাই থাকবে। আমরা ভক্তরা তোমায় ভালোবাসি আর বেসেও যাবো’। কিন্তু মুশকিল হল মনামির এই পোস্ট দেখে সাপোর্টের পাশাপাশি ধেয়ে এসেছে একাধিক নেগেটিভ মন্তব্য। একপ্রকার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী।

আসলে বলিউডের শাহরুখ খানের সাথে বাংলার যোগ রয়েছে অনেকটাই। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার তিনি, হাজির হয়েছেন একাধিক কলকাতা চলচ্চিত্র উৎসবে। আর আর পাঁচজন সাধারণ মানুষের মত সুন্দরী মনামিরও পছন্দের অভিনেতা শাহরুখ খান। তাই বাদশার কঠিন সময়ের সময় নিজের সাপোর্ট জানাতেই ফেসবুকে পোস্ট করেছিলেন অভিনেত্রী।

মনামির পোস্ট ভাইরাল হতেই ধেয়ে এসেছে সমালোচনামূলক একাধিক মন্তব্য। এক নেটিজেন লিখেছেন, ‘আপনার বাধ্যতাটা বুঝতে পারছি। আপনি বলিউড পা রাখতে চাইছেন, তাই অনেকটা তেলের প্রয়োজন’। অন্যদিকে আরেক জনের মতে, ‘কি জন্য শাহরুখ দেশের গর্ব? শুধুমাত্র টাকা রোজগার করেছে বলে?’ আবার একজন লিখছেন, ‘আবদুল কালাম, নেতাজি, ভাগত সিং এদের মত দেশের গর্ব থাকতে শাহরুখ গর্ব!’ এমন একাধিক ট্রলিং মন্তব্য করেছেন নেটিজেনরা মনামির পোস্টে।

প্রসঙ্গত, মনামি এক শাহরুখ খানের সাপোর্ট করছেন না। আগেই বলেছি দেশে বিদেশে বাদশার ভক্তের সংখ্যা নেহাত কম না। সোশ্যাল মিডিয়াতে ‘#IsupportSRK’ রীতিমত ট্রেন্ডিং চলছে। এমনকি শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মন্নতের বাইরেও ভক্তরা প্ল্যাকার্ড হাতে হাজির হয়েছেন নিজেদের ভালোবাসা বোঝাতে। যাতে লেখা আছে, ‘আমরা তোমার সাথে আছি শাহরুখ খান’।

Related Articles

Back to top button