বিনোদনভাইরালভিডিও

নাচ পারো ওটাই করো, আবার গান কেন! দাদাগিরির মঞ্চে সৌরভের জন্য ‘বেসুরো’ গান গেয়ে ট্রোলড মনামী ঘোষ

বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো দাদাগিরি (Dadagiri)। তাছাড়া ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) রয়েছে শোয়ের সঞ্চালনায়। যেটা দাদাগিরিকে আরও স্পেশাল করে তোলে। প্রায়শই নিত্যনতুন পর্ব নিয়ে হাজির হন দাদা। সম্প্রতি, হোলি স্পেশাল পর্বে সৌরভের সাথে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী, মনামী ঘোষ (Monami Ghosh), ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) ও পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Bannerjee)।

আট থেকে আশি, সাধারণ মানুষ হোক সেলিব্রেটি প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ গাঙ্গুলীকে অন্তত একবার হলেও সামনে থেকে দেখার সুযোগ হাতছাড়া করেন না কেউই। সদ্য গিয়েছে দেল। তাই সবার মতোই দাদাগিরির (Dadagiri) মঞ্চেও হোলি স্পেশাল এপিসোডে রাঙিয়ে দিয়ে যাও এর আয়োজন করেছিল জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ।

মঞ্চে সকলের মধ্যে থেকে বিশেষ নজর কেড়েছিলেন অভিনেত্রী মনামী ঘোষ। তাকে চেনেনা এমন বাঙালি নেই। ওমন ফিটনেস, দুর্দান্ত নাচের প্রতিভা, চনমনে ব্যবহার কার না ভালো লাগে? তার নাচের প্রশংসায় পঞ্চমুখ গোটা ইন্ডাস্ট্রিই। কিন্তু দাদাগিরির মঞ্চে এসে নাচ দেখালেন না মনামী, বরং দাদাকে গান গেয়ে শোনালেন তিনি।

দাদার সাথে ব্যক্তিগত নানান কথা, আড্ডা ইয়ার্কির পর সৌরভ গাঙ্গুলিকে একের পর এক বলিউডের রোমান্টিক গান গেয়ে শোনান মনামী। আসলে বাঙালি মহিলাদের সর্বকালের ক্রাশ সৌরভ গাঙ্গুলির উদ্দেশ্যেই একের পর এক গান গেয়েছেন মনামী। যার মধ্যে ‘গুলাবি আঁখে’, ‘বড়ে আচ্ছে লাগতে হ্যাঁয়’ এর মতো গানও তিনি গেয়েছেন। যদিও মনামীর গানে বেশ ইমপ্রেসড হয়েছেন দাদা।

কিন্তু, মনামীর এই ভিডিও ভাইরাল হতেই অভিনেত্রীর গান গাওয়াকে নিশানা করে একের পর এক কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের মতে, মনামী ভালো নাচেন এ ব্যাপারে কোনোও সন্দেহ নেই, কিন্তু গানটা তিনি না করলেই পারেন৷ কেননা তাদের মতে তার গানের গলা মোটেও ভালো নয়। তাই নেটবাসীর পরামর্শ, ‘নাচ পারেন ওটাই করুন, গান করতে যাবেন না’

Related Articles

Back to top button