ভাইরালভিডিও

মারকাটারি ফিগার নিয়ে মোহময়ী অপসরা রূপে হাজির মনামি ঘোষ, তুমুল ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh ) তার অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়। খুব ছোট বেলা থেকেই অভিনয় জগতে পা দিয়েছিলেন অভিনেত্রী। ছবির পর্দায় বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের অভিনয়ে নিজেকে দারুন ভাবে প্রকাশ করেছেন অভিনেত্রী। “ঘরে বাইরে ( Ghare & Baire )”,  “আশ্চর্য প্রদীপ (Astonishing Lamp )”, “ভুতের ভবিষ্যত ( Bhooter Bhabishyat)” এর মত ছবিতে মনামীর অভিনয় দর্শকদের কাছে বেশ সমাদৃত  হয়েছে। এছাড়াও “ইরাবতী” বাংলা ধারাবাহিকের জেরে বেশ জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেত্রী।

মনামি ঘোষ monami ghosh

মনামীর স্টাইল ও ফ্যাশন সেন্স দুর্দান্ত। কখনো ওয়েস্টার্ন ড্রেস তো কখনো ক্লাসিকাল যে কোনো পোশাকেই নজর করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মনামি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে ২১ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে মনামির। আর নিজের অনুগামীদের প্রতিনিয়ত ছবি ও  ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো ওয়েস্টার্ন পোশাকে বোল্ড অবতারে উষ্ণতার পারদ চড়ান। তো আবার কখনো দেশি শাড়ি পরে যেকোনো সময়েই হৃদয়ে বসন্তের অনুভূতি নিয়ে আসতে বেশ পারদর্শী অভিনেত্রী মনামি ঘোষ।

মনামি ঘোষ monami ghosh

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তার একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ব্যাকগ্রউন্ডে রয়েছে ‘মাসাককলি’ হিন্দি গান যা অভিনেত্রীর রূপকে আরো প্রস্ফুটিত করছে। আর ভিডিওতে  সাদা রঙের টু পিস পোশাকে মোহময়ী অপসরার মত লুকস নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। নিজের মারকাটারি ফিগারের সাথে খোলা চুলে এমন চাহনি! ঠিক যেন অপসরা। অভিনেত্রীর এই ছবি দেখে ঘুম উড়েছে লক্ষ লক্ষ অনুগামীর। আর অভিনেত্রীর শেয়ার করা ভিডিও হয়ে পড়েছে সুপার ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

Related Articles

Back to top button