গানবিনোদনসিনেমা

নায়িকা থেকে গায়িকা ‘টাপা টিনি গার্ল’ মনামি! ফাঁস করলেন নিজের অজানা সিক্রেট 

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মনামি ঘোষ (Monami Ghosh)। তাঁর অভিনয়ের কেরিয়ার শুরু হয়েছিল ‘সাতকাহন’ ধারাবাহিক দিয়ে। ১৯৯৭ সাল থেকে এই পেশার সাথে জড়িয়ে রয়েছেন মনামি।বিগত ২৫ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন মনামি। তবে  শুধু অভিনয় নয় মনামির নাচও যথেষ্ট জনপ্রিয় তাঁর অনুরাগীদের কাছে।

ইদানিং বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেত্রীর তালিকায় নতুন সংযোজন হল গান। অভিনয় এবং নাচের পাশাপাশি দারুন গানের গলা মনামির। এবার নায়িকা থেকে গায়িকা হওয়ার পথে এগিয়েছেন তিনি। সম্প্রতি দারুন সারা ফেলেছে তাঁর গাওয়া গান ভিটামিন এম গান। এই গানে তিনি বলেছেন “পরাণ বন্ধু গো আমি সোহাগ রেখে যাব ৷”

Monami Ghosh 4

এতদিন সবাই তার নাচ এবং অভিনয়ের কথাই জানতেন এবার এই ভিটামিন এম গানের মধ্য দিয়ে সকলেই পরিচয় পেলেন তার দুর্দান্ত গানের গলারও। সোশ্যাল মিডিয়ার দারুন ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেত্রীর। মনামির নিজস্ব একটি  ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭ লক্ষের কাছাকাছি। এমনিতে তারকাদের জীবনের খুঁটিনাটি বিষয় সম্পর্কে জানার জন্য বরাবরই কৌতূহল থাকে অনুরাগীদের।

ব্যতিক্রম নন মনামিও। সম্প্রতি এই সময় ডিজিটালের সাথে এক সাক্ষাৎকারে অভিনেত্রী  নিজের একটা সিক্রেট ফাঁস করেছেন। মনামি জানিয়েছেন তার নাকি একটা মাইক রয়েছে। তিনি সেই মাইক নিয়ে গান গেয়ে থাকেন মনের সুখে। পাহাড়ে বেড়াতে গেলেও ওই মাইকেই গান, গান তিনি। এছাড়া একবার নাকি তিনি এবং তার মা তিনি ওই মাইকেই একসঙ্গে রবীন্দ্র সংগীত গেয়েছিলেন। শুধু তাই নয় মনামির অনেক দুষ্টুমিরও সঙ্গী তার ওই মাইক।

নিজের মুখেই নায়িকা জানিয়েছেন সবাই যখন রাতে ঘুমায় তখন তিনি সবাইকে বিরক্ত করার জন্য মাঝরাতে মাইকে গান গান। যদিও আওয়াজ খুব বেশি বাইরে যায় না বলেই জানান অভিনেত্রী।  এছাড়া মনামি তার  সিক্রেট মাইক সম্পর্কে আরো জানান যখন তিনি লাদাখ গিয়েছিলেন সেখানে প্যাংগং লেকের ধারে বসে ওই মাইকে গান গেয়েছিলেন তিনি।

অভিনেত্রী জানান ছোটবেলায় তিনি নাকি দেড় বছর মত গান শিখেছিলেন। মায়ের সাথেই নাকি গান শিখতে যেতেন তিনি।  কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল মনামির গাওয়া ‘ভিটামিন এম’। তবে শুধু ‘ভিটামিন এম’-এই থেমে থাকছেন না মনামি। তাঁর ইচ্ছা ভবিষ্যতে আরো গান গাইবেন তিনি। আপাতত সেই গান নিয়েই ভাবনাচিন্তা চলছে তার। তবে বিষয়টি  নিয়ে এখনই জানাতে চান না অভিনেত্রী। শুধু এটুকু জানিয়েছেন বিষয়টি অবশ্যই ইউনিক হবে।

Related Articles

Back to top button