বিনোদনভিডিওসিনেমা

সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করলেও ‘সিনেমায় কাজ দেওয়া হয় না’! বিস্ফোরক মনামী ঘোষ

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হয় মনামী ঘোষ (Monami Ghosh)। তবে  শুধু অভিনয় নয় মনামির নাচও  যথেষ্ট জনপ্রিয় ভক্তদের কাছে। সোশ্যাল মিডিয়ার দারুন ফ্যানা ফলোয়িং রয়েছে তার। রয়েছে নিজস্ব একটি  ইউটিউব চ্যানেল। সেখানে সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭ লক্ষের কাছাকাছি। মনামির অভিনয় শুরু হয়েছিল সাতকাহন ধারাবাহিক দিয়ে।

বিগত ২৫ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বিয়ে ১৯৯৭ সাল থেকে এই পেশার সাথে জড়িয়ে রয়েছেন তিনি। নিজে চোখে দেখেছেন ইন্ডাস্ট্রিকে বদলে যেতে। একটা সময় বেশ কয়েকটি ধারাবাহিকের (Serial)মুখ্য চরিত্রে  অভিনয় করেছেন মনামী। কিন্তু সিনেমার ক্ষেত্রে বিষয়টা ঠিক উল্টো। এত সুন্দর,সাবলীল অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় না এই অভিনেত্রীকে।

Monami Ghosh 4

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখার্জী এবং নন্দিতা রায় পরিচালিত বেলা শুরু সিনেমাটি। এই সিনেমাতেই সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতী লেখা সেনগুপ্তের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এই সিনেমার ‘টাপা টিনি’ গানে দুর্দান্ত নাচ করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সকলের নজর কেড়েছে সিনেমার প্রচারে ‘টাপা টিনি’ গানে মনামীর  দুর্দান্ত নাচ।

Monami ghosh enters in politics

এই গানে দুর্দান্ত নাচ করে দর্শকদের কাছে ইতিমধ্যেই  ‘টাপা টিনি গার্ল'(Tapa Tini Girl)-এর তকমা পেয়েছেন মনামি। কিন্তু সিনেমাতে মুখ্য চরিত্র নয় কেন? সম্প্রতি এ প্রসঙ্গে নিউজ ১৮ বাংলা সংবাদ মাধ্যমে মুখ খুলেছিলেন অভিনেত্রী। দিয়েছেন  সোজা সাপটা উত্তর। মুখ্য চরিত্রে (Lead Role) তাকে দেখা যায় না কেন এ বিষয়ে জানতে চাওয়া হলে সপাট দিয়ে বলেছেন ছবিতে কেন তাকে সেভাবে কাজ দেওয়া হয় না সেটা পরিচালকদের জিজ্ঞাসা করতে, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

অভিনয় এবং নাচ এর পাশাপাশি দারুন গানের গলা মনামীর। এবার নায়িকা থেকে গায়িকা হওয়ার পথে এগিয়েছেন তিনি। তাই বর্তমানে নিজের গাওয়া গান ভিটামিন এম নিয়ে ব্যস্ত রয়েছেন। এই গানে তিনি বলেছেন “পরাণ বন্ধু গো আমি সোহাগ রেখে যাব ৷” এতদিন সবাই তার নাচ এবং অভিনয়ের কথাই জানতেন এবার এই ভিটামিন এম গানের মধ্য দিয়ে সকলেই পরিচয় পেলেন তার দুর্দান্ত গানের গলারও।  ইতিমধ্যে এই গানটির জন্য ভালোই সাড়া পেয়েছেন মনামী।

Related Articles

Back to top button