ছবিবিনোদনভাইরাল

হলুদরঙা শিফন শাড়ি আর কাজল কালো চোখের চাহনি, হাই ভোল্টেজ মনামীর দেশি লুকে ঝড় উঠেছে নেটপাড়ায়

টলিউডের (Tollywood) অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh)। বাঙালিরা তো তার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। আর হবে নাই বা কেন? অভিনেত্রীর প্রতি ছবিই ঝড় তোলে পুরুষ অনুগামীদের মনে। সাথে বাঙালি মেয়েদের কাছেও বেশ প্রিয় অভিনেত্রী। ওয়েস্টার্ন হোক বা দেশি যে কোনো সাজেই অভিনেত্রী জুড়ি মেলা ভার।বয়স ৩৬ হলেও অভিনেত্রীর যৌবন যেন দিন দিন ঝরে পড়ছে তার চেহারা থেকে শুরু করে তার সারা শরীরের মধ্যে দিয়ে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। নিজের ছবি থেকে ভিডিও অনেক কিছুই শেয়ার করে নেন অনুগামীদের সাথে। আর ছবি হোক বা ভিডিও শেয়ার করলেই ভাইরাল হয়ে পরে পোস্ট। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে একটি হলুদ রঙের শিফনের শাড়িতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাথে রয়েছে শাড়ির সাথে মানানসই কাঁধ কাটা ব্লাউজ। আর সাথে রয়েছে অভিনেত্রীর কাজল কালো চোখ আর রেড লিপস।

পাতলা শিফনের শাড়ির ফাঁকে বোঝা যাচ্ছে সুঠাম শরীরের গঠন আর সুন্দর নাভী। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘শিফন।’ অর্থাৎ অভিনেত্রী যে শিফনের শাড়ি পড়েছেন সেটাই বোঝাতে চাইছেন তিনি। ছবি শেয়ার করার পর থেকেই হাজার হাজার দর্শক ভিড় জমিয়েছে অভিনেত্রীর ছবি দেখার জন্য। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা চাপিয়েছে ৩৯ হাজারেরও বেশি। এক কথায় দেশি লুকে নেটপাড়ায় ঝড় তুলেছে মনামীর এই ছবি।

Related Articles

Back to top button