ভাইরালভিডিও

বয়স ৪০ এর কোঠায়! পুষ্পার ‘সামি সাফি’ ট্রেন্ডিং সং – এ নেচে নেটিজেনদের ঘুম ওড়ালেন মনামী ঘোষ

টলিউড বা বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের থেকেও মনামী ঘোষের (Monami Ghosh) জনপ্রিয়তা অনেকাংশে বেশি। এক মিলিয়ন ফলোয়ার্স তার। ইউটিউবেও তার নিজস্ব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ২৯০ হাজার। গত দু-দশকে বাংলা বিনোদনের জগতে আমূল পরিবর্তন এসেছে। বদলায়নি শুধু টলিউড (Tollywood) অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) বয়স! রূপে-আবেদনে টলিমহলের যেকোনো অষ্টাদশীকে দশ গোল দিতে সক্ষম এই নায়িকা। যদিও মনামীর বয়স যে বাড়ে না, এ কথা সর্বজনবিদিত।

এমনিতে নিজের কেরিয়ারে খুব বেশি ছবিতে কাজ করেননি মনামী। ছবির নায়িকা হিসেবেও তাকে দেখা যায়নি বিশেষ। একসময় টেলিভিশন থেকেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল নায়িকার। আর সম্প্রতি ওয়েব সিরিজে কাজ করেও পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। বিশেষ করে দর্শকমহলে তাঁর অভিনীত মৌচক সিরিজের মৌ বৌদি চরিত্রটি ব্যাপক জনপ্রিয়।

ওমন ফিগার, ওমন হাসি, ওমন চাহনি গোটা টলিপাড়ায় আর দ্বিতীয় বার মিলবেনা। অভিনয়ের পাশাপাশি মনামী আরেকটি কলায় বেজায় পারদর্শী, তা হল নাচ৷ তার পারফেক্ট, স্টেপ এক্সপ্রেশন দেখলে চোখ সরানো যায়না। নাচের ক্ষেত্রে এতটাই গ্রেসফুল তিনি।

Monami Ghosh মনামি ঘোষ

সব সময় বড় পর্দা কিংবা ছোট পর্দায় কাজ না করলেও সোশ্যাল মিডিয়ায় সবসময়ই তিনি তুমুল সক্রিয়। নিজের ইউটিউব চ্যানেল, কিংবা ইন্সটাগ্রামে সর্বদাই বিভিন্ন নাচের ভিডিও, রিল পোস্ট করে থাকেন মনামী৷ প্রতিটা ভিডিওতেই তার নাচ এবং পোশাক ভীষণ প্রশংসা পায়।

সম্প্রতি বিখ্যাত দক্ষিণী ছবি পুষ্পার ‘ট্রেন্ডিং’ সং ‘সামি সামি’তে নেচেছেন মনামী। একটি ট্রান্সফরমেশন ভিডিওর মাধ্যমে এই গানে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রথমে জিমের পোশাকে নাচার পর উঁচু করে হলুদ শাড়ি পরে সিগনেচার স্টেপেই নাচতে দেখা গিয়েছে মনামীকে। আর ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles

Back to top button