ছবিবিনোদনভাইরাল

লাল শাড়ি পরেই দেওরদের মনে ঝড় তুললেন মোনালিসা ! দেখুন সেই ভাইরাল ছবি

হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম আসে, তিনি হচ্ছেন অন্তরা সরকার ওরফে মোনালিসা। একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ ইন্সটায় ধরা দিয়েছেন স্নিগ্ধ মনোমুগ্ধকর অবতারে। মোনালিসার অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে বাঙালি সহ বিহারের অধিকাংশ যুবক। তাই বাঙালি তরুণ তুর্কিদের কাছে ঝুমা বৌদি এখন খুব কাছের একটি নাম।

https://www.instagram.com/p/CFrRwk2l4jO/?igshid=14mi5665pbdf6

সম্প্রতি করোনা আতঙ্কের মাঝেও নানারকম ছবি ইন্সটায় আপলোড করে দর্শকদের আবদার পূরণ করেছেন তিনি। সোমবার লালপাড় সাদা শাড়ি, লাল ব্লাউজ ও ছোট্ট লাল টিপের মোহময়ী সাজের ছবি ইন্সটায় দিতেই ঝড় উঠেছে তরুণদের মনে। আদরের ঝুমা বৌদির এমন ছবিতে স্বভাবতই লাইকের ঝড় উঠেছে মুহূর্তে।

এদিকে করোনাকালে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই গৃহবন্দী হয়ে দিন কাটাচ্ছেন মোনালিসা। আর সেই সব ছবিই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় দিয়ে প্রায়শই দর্শক মনে উষ্ণতা ছড়াতে দেখা যায় বাঙালীর একান্ত আপন ঝুমা বৌদিকে। এদিকে এর আগেও প্রাত্যহিক রুটিনে থাকা শরীর চর্চা থেকে শুরু বিভিন্ন মহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে মোনালিসাকে। সেখানে শাড়ির পাশাপাসি একাধিকবার পশ্চিমি পোশাকেও দেখা মিলেছে তাঁর।

Related Articles

Back to top button