স্লিভলেস ব্লাউজ, ফ্লোরাল শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি! হট অবতারে নাচ দেখালেন মোনালিসা


হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম মাথায় আসে আসে, তিনি হচ্ছেন অন্তরা সরকার ওরফে মোনালিসা। ভক্তদের মন জুগিয়ে চলতে ভালোই জানেন অভিনেত্রী। কখনো বিকিনি, কখনো শাড়ি, কখনো জিন্স টপ নিত্য নতুন পোশাকে প্রায়শই সোশ্যাল মিডিয়া কাঁপান ঝুমা বৌদি। শুধু বাংলা নয় ভোজপুরি, তামিল, ওড়িশা এইসব ভাষাতেই দর্শকদের মন কেড়েছেন মোনালিসা।

মোনালিসা মানেই পুরুষ ভক্তদের ঘুম ওড়ার জোগাড়। সাহসি পোশাকে নেট দুনিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত অভিনেত্রী। স্লিভলেস ব্লাউজ, ফ্লোরাল শাড়ি তার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে নাভি। এমন উত্তেজক পোশাকেই ‘দিল মে হো তুম, আঁখোমে তুম’ গানে কোমর দোলালেন মোনালিসা। তার এই ভিডিও প্রকাশ্যে আসতেই বিদ্যুতের গতিতে তা ভাইরাল নেট পাড়ায়।

ভিডিওতে ঝুমা বৌদির চোখে মুখেও যেন উষ্ণ আবেদন। প্রসঙ্গত, দুপুর ঠাকুরপো সিজন ২-তে তার শরীরী ভাষায় মন দিয়েছেন অনেক তরুণ তুর্কীই। আর সেই রেশ ধরে রাখতেই মাঝে মধ্যেই নতুন নতুন অবতারে হাজির হন তিনি। এদিকে করোনাকালে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই গৃহবন্দী হয়ে দিন কাটাচ্ছেন মোনালিসা। আর সেই সব ছবিই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় দিয়ে প্রায়শই দর্শক মনে উষ্ণতা ছড়াতে দেখা যায় বাঙালীর একান্ত আপন ঝুমা বৌদিকে। এদিকে এর আগেও প্রাত্যহিক রুটিনে থাকা শরীর চর্চা থেকে শুরু বিভিন্ন মহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে মোনালিসাকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa) on Oct 13, 2020 at 2:05am PDT


Like it? Share with your friends!

662
662 points