উথলে উঠছে যৌবন! ভেজা শরীরে মনোকিনিতে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন ‘ ঝুমা বৌদি ‘


টলিউডের (Tollywood) মোনালিসা (Monalisa) বর্তমানে বেশ পরিচিত। ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে উন্মুক্ত ক্লিভেজে হট অ্যান্ড সেক্সি লুকে ঝুমা বৌদির (Jhuma Boudi) দুর্দান্ত অভিনয় আজ বাঙালি পুরুষ মনে জোয়ার তোলে। সোজা ভাষায় বলতে গেলে মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকে উত্তেজনার পারদ। আর মোনালিসার ছবি মানেই দেওরদের ঘুম ওড়ার জোগাড়।

মোনালিসা

একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ এখন টলিউডের ঝুমা বৌদি হিসাবে ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। পুরুষ ভক্তদেরকে একেরপর এক হট ছবি উপহার দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। অভিনেত্রীর নতুন ছবি দেখার জন্য চাতকের মত অপেক্ষায় থাকেন তার অনুগামীরা। তাই অভিনেত্রীর ছবি শেয়ার হওয়া মাত্রই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পরে সেই ছবি।

Monalisa মোনালিসা

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী মাঝে নিজের ছবি শেয়ার করেন। কখনো স্বল্প পোশাকে লাস্যময়ী অবতারে তো কখনো শাড়িতেই উষ্ণ অবতারে ধরা দেন অভিনেত্রী। আর তাঁর সেই রূপ যৌবন দেখেই মনের সমুদ্রে শুরু হয় উথাল পাতাল।

Monalisa মোনালিসা ঝুমা বৌদি Jhuma boudi

এবার ইন্সটা রিল ভিডিওতে মোনোকিনি পরে ঝড় তুলেছেন অভিনেত্রী৷ ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে তার ভরা যৌবন৷ হানি সিং -এর ‘বুটি শেক’ গানের সঙ্গেই সাহসী ভঙ্গিতে হেঁটে এসেছেন অভিনেত্রী৷ তার এই ভিডিও দেখা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙালির মনে উথালি পাতালি করা ঝুমা বৌদি মানে মোনালিসা কিন্তু বিবাহিত। ২০১৭ সালের ১৭ই জানুয়ারী জনপ্রিয় টিভি রিয়ালিটি শো বিগ বসের ঘরে ভিক্রান্ত সিং রাজপুতকে (Vikrant Singh Rajput) বিয়ে করেন মোনালিসা। সম্প্রতি অভিনেত্রী তার চার বছরের বিবাহ বার্ষিকী পালন করেছেন স্বামী ভিক্রান্তের সাথে। সোশ্যাল মিডিয়াতে মোনালিসা তাদের চতুর্থ বিবাহবার্ষিকীর কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)


Like it? Share with your friends!

642
642 points