গসিপবিনোদনসিনেমা

নোংরা কেচ্ছায় ভর্তি বলিউড! ইন্ডাস্ট্রির নোংরামি ফাঁস করলেন ‘ঝুমা বৌদি’ অভিনেত্রী মোনালিসা

টলিউড থেকে বলিউড মোনালিসা (Monalisa) নামটা বর্তমানে সকলের কাছেই বেশ পরিচিত। ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ টলিউডের ঝুমা বৌদি হিসাবে ব্যাপক জনপ্রিয়। বিশেষত ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে উন্মুক্ত ক্লিভেজে হট অ্যান্ড সেক্সি লুকে ঝুমা বৌদি (Jhuma Boudi) আজও শিহরণ জাগিয়ে তোলে দর্শকদের মনে। ফিল্ম ইন্ডাস্ট্রির নোংরামি নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী।

বলিউড থেকে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সময়ে সময়ে বহুবার কাস্টিং কাউচ থেকে শুরু করে জোরপূর্বক সম্পর্ক তৈরী এমনকি শারীরিক সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। এই নিয়েই বিতর্কও কিছু কম নেই! এই ফিল্মি ইন্ডাস্ট্রি নিয়েই নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন ঝুমা বৌদি অভিনেত্রী মোনালিসা। যাতে বেশ কিছু গোপন তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

মোনালিসা একসময় ভোজপুরি ও তামিল সিনেমায় চুটিয়ে অভিনয় করেছেন। মনোজ তিওয়ারি থেকে পবন সিং এর মত অভিনেতাদের সাথেও অভিনয় করেছেন। এরপর বেশ কিছু বিগ্রেড ও সি গ্রেড ছবিও করতে হয়েছে তাকে। যদিও নিজের ইচ্ছায় নিচুমানের ছবিতে কাজ করেননি অভিনেত্রী। তার মতে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে নাকি ও পরবর্তীতে কাজ পেতে হলে সম্পর্ক তৈরী করতে হতই।

তবে ভোজপুরি ছবিতে জনপ্রিয়তা পেয়ে একসময় ওয়েব সিরিজের জন্য কলকাতা আসেন। ওয়েব সিরিজে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী। এরপর কলকাতা থেকে বলিউডে ব্রেক পাবার জন্য মুম্বাইতেও যান। সেখানে ছবিতে অভিনয়ের জন্য সুযোগ খুঁজতে থাকেন। কিন্তু সেখানেও কাস্টিং কাউচের শিকার হন অভিনেত্রী। বেশ কয়েকবার ছবির অফার দেওয়া হলেও কাস্টিং কাউচের জেরে না করে দিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী মতে, এই একই কারণে বহু ছবির অফার ছেড়ে দিতে হয়েছিল। এমনকি কেরিয়ারের শুরুতে যখন বি গ্রেড সিনেমায় কাজ করতেন তখনও এই ভাবেই ইন্ডাস্ট্রির নোংরামির সামনে আসতে হয়েছিল তাকে যেটা তিনি আবারও করতে চান না। এছাড়াও মোনালিসা আরও একটি বিস্ফোরক মন্তব্য করেন। তাঁর মতে আগে মেয়েদের কাস্টিং কাউচের শিকার হতে হত। কিন্তু এখন তো ছেলেদেরকেও জোর করেই সম্পর্ক তৈরী করতে হয় ব্রেক পাবার জন্য।

Related Articles

Back to top button