বিনোদন

‘জালেবি বেবি’ গানে ঝুমা বৌদির উত্তেজক নাচে ঘাম ছুটলো দেওয়রদের! ভাইরাল ভিডিও

মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকা উত্তেজনার পারদ, মোনালিসা (Monalisa) মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়, আর সাথে সাথে মোনালিসা মানেই সাহসী ছবি। হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের নাম শুনলেই স্বস্তিকার পরেই যাঁর নাম মাথায় আসে আসে, তিনি হচ্ছেন অন্তরা ঝুমা বৌদি (Jhuma boudi) ওরফে মোনালিসা।

Monalisa মোনালিসা ঝুমা বৌদি Jhuma boudi

একদা ভোজপুরী, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো এই ‘আইটেম গার্ল’ ইন্সটায় ফের ধরা দিয়েছেন হট অবতারে। মোনালিসার অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে বাঙালি সহ বিহারের অধিকাংশ যুবক। তাই বাঙালি তরুণ তুর্কিদের কাছে ঝুমা বৌদি এখন খুব কাছের একটি নাম।

Monalisa মোনালিসা ঝুমা বৌদি Jhuma boudi

সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় সক্কলের পছন্দের ঝুমা বৌদি। রোজই নিজের ইন্সটা হ্যান্ডেলে কোনোনা কোনো ছবি বা ভিডিও পোস্ট করেন মোনালিসা। আজ তিনি ধরা দিয়েছেন সম্পূর্ণ নতুন অবতারে। অভিনয়ের পাশাপাশি নাচেও যে বেশ দক্ষ তিনি তা প্রমাণ করে ছাড়লেন মোনা।

Monalisa মোনালিসা ঝুমা বৌদি Jhuma boudi

ডেনিম জিন্স আর ব্লু জ্যাকেটের ফাঁক দিয়ে উন্মুক্ত নাভি, ‘জালেবি বেবি’ গানে তুমুল নাচলেন অভিনেত্রী মোনালিসা। তার পারফেক্ট মুভস, আর এক্সপ্রেশনের প্রশংসায় পঞ্চমুখ গোটা নেটপাড়া। আর ভিডিও পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে তা ভাইরাল।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

ইতিমধ্যেই এই ভিডিওতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৭ হাজারের কাছাকাছি, উঠে এসেছে ৩০০ এর কাছাকাছি কমেন্টও। ঝুমা বৌদির ফিগারের পাশাপাশি, নাচ, এবং এক্সপ্রেশনকেও বাহবা দিয়েছেন সকলেই।

Related Articles

Back to top button